বসিরহাট পীর আল্লামা রুহুল আমীন র: দরবার শরিফে সম্মানিত হলেন জনপ্রিয় বাংলাছবি আলেয়ার পরিচালক ও আই পি এস ড. হুমায়ুন কবীর

0
1131
Humayun Kabir IPS at Bashirhat
Humayun Kabir IPS at Bashirhat

বসিরহাট পীর আল্লামা রুহুল আমীন র: দরবার শরিফে সম্মানিত হলেন ড. হুমায়ুন কবীর

সংবাদদাতা: বসিরহাট পীর আল্লামা রুহুল আমীন র: ফাউন্ডেশন প্রতিবছর ঈদ মিলন উৎসব ও সম্প্রীতিসভার পাশাপাশি দোয়ার মজলিশের আয়োজন করে সকলের ধর্মের মানুষের মনে বিশেষ বার্তা দেওয়ার জন্য। সারা বছর ধরে নিয়মিত সম্প্রীতি রক্ষায় অনন্য প্রয়াস নেওয়ার নজির লক্ষ করা যায় দরবার শরিফ প্রাঙ্গণে।

আজ শনিবার ঈদ মিলন উৎসব ও সম্প্রীতি সভায় বিশেষ সম্মাননা দিয়ে সম্মানিত করা হয় দক্ষ আইপিএস অফিসার ও প্রখ্যাত লেখক এবং স্বনামধন্য পরিচালক ড. হুমায়ুন কবীর সাহেবকে। এদিন বসিরহাট পীর আল্লামা রুহুল আমীন র: ফাউন্ডেশনের পক্ষ থেকে উদার আকাশ পত্রিকার সম্পাদক তথা কল্যাণী বিশ্ববিদ্যালয়ের দূরশিক্ষা বিভাগের সহ অধিকর্তা ফারুক আহমেদকে সম্মাননা দিয়ে সম্মানিত করা হয়। বিশিষ্ট অতিথিদেরকেও সম্মানিত করল বসিরহাট পীর আল্লামা রুহুল আমীন র: ফাউন্ডেশনের সভাপতি পীরজাদা শরফুল আমীন ও সম্পাদক পীরজাদা খোবায়েব আমীন সাহেব। সকল সম্মাননা প্রাপকদেরকে উত্তরীয়, ফুলের স্তবক ও মেমেন্টো দিয়ে সম্মানিত করা হল।

সর্বধর্মের মানুষের মিলন প্রয়াসে ঈদ মিলন উৎসব ও সম্প্রীতিসভার সঙ্গে দোয়ার মজলিশ পরিপূর্ণ হয়ে ওঠে। বসিরহাটের পীর আল্লামা রুহুল আমীন র: সাহেবের হাজার হাজার ভক্ত ও মুরিদরা আজ এই মমহতী সভায় উপস্থিত ছিলেন। বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের ক্রেতাসুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পান্ডে, বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ ইদ্রিস আলি, বিধায়ক রফিকুল ইসলাম ও সমাজকর্মী শ্রেয়া পান্ডে, অসিত মজুমদার প্রমুখ।
উন্নত সমাজ গড়তে মূল্যবান বক্তব্য রাখেন ড. হুমায়ুন কবীর সহ আগত অতিথিরা।
হিন্দু মুসলিম মিলন উৎসবে সম্প্রীতির বার্তা দিতে ৫০ জন পুরহিতকে ধুতি ও নামাবলী প্রদান করা হয়।

এছাড়াও ৫০ জন হাজি সাহেবকে হাজী রুমাল ও টুপি প্রদান করা হয়। মিলন উৎসবে সম্প্রীতির আয়োজন সকলকেই মুগ্ধ করে। এলাকার মানুষের মনে এই সম্প্রীতি সভার আয়োজন গভীর ভাবে দাগ কাটে।