চাঁদের পাহাড়ের শঙ্কর মনে করে ছোটার জন্য চলে এলো নতুন ল্যান্ড রোভার ডিফেন্ডার মাত্র টাকা ৭৩.৯৮ থেকে শুরু

0
360
Rohit Suri, President & MD, JLRIL with the New Land Rover Defender copy
Rohit Suri, President & MD, JLRIL with the New Land Rover Defender copy

মহামারীর পরিবেশে বাইরে বেরোনোর ​​পক্ষে নিঃসন্দেহে সেরা নয় ,এবং তবুও আপনি যখন আপনার অভ্যন্তরীণ ভ্রমণকারীকে মাইলের পরে মাইল চাঁদের পাহাড়ের শঙ্কর মনে করে ছোটার থেকে আটকে রাখতে পারবেন না, পুনরুদ্ধার করুন আপনার স্বপ্নকে । হ্যাঁ, নিজের মতো রাস্তাগুলিতে মর্জি অনুসারে চলার জন্য আপনাকে অতিরিক্ত যত্নবান হওয়া দরকার। এই উৎসবের মরসুমে জেএলআর স্টাইল স্টেটমেন্ট এনে দিলো সেই সুযোগ ।

জেএলআর নতুন স্টাইল স্টেটমেন্ট নিয়ে মহামারী থেকে আনলক ইন্ডিয়া কে নতুন ভাবে ঘুরে বেড়ানোর জন্য এক অসাধারণ সূচনা করলেন আজ । জ্যাক লন্ডনের “কল অফ দ্য ওয়াইল্ড” শিরোনাম কে যেন ওয়ার্ডসওয়ার্থ এর “সলিটারি রিপারের” পোয়েটিক জাস্টিস দিলো কিং অব দ্যা কিং অফ অফরোডিং নতুন ল্যান্ড রোভার ডিফেন্ডারকে মুক্তি দিয়ে।

ভার্চুয়াল প্রেস মিটিংটি শেষ হলে সকলে বিশ্বাস করতে পারছিলোনা না যে , এটি ভার্চুয়াল ইভেন্টট কোনও বাস্তবিক ডেমো নয়। ধন্যবাদ প্রাপ্য রোহিত সুরি, প্রেসিডেন্ট ও এমডি জেএলআর ইন্ডিয়া ও তাঁর নিউ ল্যান্ড রোভার ডিফেন্ডার পুরো টিমের সাথে । সোশ্যাল ডিস্টেন্স মেনে এতো সুন্দর উপস্থাপনার জন্য ।

টাকা ৭৩.৯৮ লক্ষ দাম দিয়ে শুরু এই নতুন ল্যান্ড রোভার ডিফেন্ডার,এই মহামারী আক্রান্ত অর্থনীতির জন্য একটি বড় মূল্য সন্দেহ নেই, তবে অফ-রোডিং উত্সাহীদের জন্য কোনও উদ্বেগের বিষয় নয় যারা জীবন কে নতুন করে বাঁচতে চান ।

আসুন বিশদে আমরা দেখি অফারে কী রয়েছে ।

আইকনটির বিশদ বিবরণ : টাকা 73.98 লক্ষ থেকে নতুন ল্যান্ড রোভার ডিফেন্ডার (ভারতে) এক্স শোরুম চালু হয়েছে

নিউ ল্যান্ড রোভার ডিফেন্ডার হ’ল এখন পর্যন্ত তৈরি করা সবচেয়ে শক্ত এবং সবচেয়ে সক্ষম ল্যান্ড রোভার। এটি সবচেয়ে প্রযুক্তিগতভাবেও উন্নত।

বিশ্বের সর্বাধিক আইকনিক 4×4, নতুন ল্যান্ড রোভার ডিফেন্ডারকে একবিংশ শতাব্দীর জন্য নতুন নতুন প্রতিরোধী নকশার পদ্ধতির সাথে পুনরায় নতুন করে তৈরি করা হয়েছে, সমস্ত নতুন প্রযুক্তি এবং দক্ষতার সাথে মিলিত করা হয়েছে।

ডিফেন্ডারের স্বাক্ষর উপাদান যেমন ন্যূনতম সামনের এবং পিছনের ওভারহ্যাঙ্গস, আলপাইন হালকা উইন্ডোজ, পাশের কব্জিযুক্ত রিয়ার টেলগেট এবং বাহ্যিকভাবে মাউন্টযুক্ত অতিরিক্ত চাকা, মূল মডেলের বৈশিষ্ট্য সংরক্ষণ করে

নতুন ডি 7 এক্স আর্কিটেকচারটি ফ্রেমের গাড়ির তুলনামূলক বডি থেকে তিনগুণ বেশি শক্ত।

কনফিগার যোগ্য টেরেইন রেসপন্স এবং টেরেইন রেসপন্স 2 এর মতো বৈশিষ্ট্য একবিংশ শতাব্দীর গ্রাহকের জন্য নতুন ডিফেন্ডারের সক্ষমতা বাড়ায়।

কেন্দ্রের সম্মুখ জাম্পের আসন, প্রচুর স্টোরেজ স্পেস, কেবিন ওয়াক-থ্রো এবং কনফিগার যোগ্য আসনের বিকল্পগুলি অভ্যন্তরগুলির ব্যবহারিক নকশাকে শক্তিশালী করে।

ডিফেন্ডার নতুন ‘পিভি প্রো’ ইনফোটেইনমেন্ট সিস্টেমটি প্রবর্তন করে, 25.4 সেমি (10) টাচস্ক্রিন এবং ক্লায়ারসাইট রিয়ার এবং গ্রাউন্ড ভিউ, 3 ডি সারাউন্ড ক্যামেরা ইত্যাদির মতো শ্রেণীর শীর্ষস্থানীয় প্রযুক্তি সহ একটি স্বজ্ঞাত ইন্টারফেস বৈশিষ্ট্যযুক্ত

চারটি স্বতন্ত্র আনুষাঙ্গিক প্যাকগুলি – এক্সপ্লোরার, অ্যাডভেঞ্চার, দেশ এবং নগর এবং 170 টি পৃথক আনুষাঙ্গিক গ্রাহকদের তাদের পছন্দ এবং প্রয়োজনীয়তা অনুসারে তাদের ‘ডিফেন্ডার’ ব্যক্তিগতকৃত করার অনুমতি দেয়

ডিফেন্ডার ১১০ এর সরবরাহ এখন শুরু হয়েছে এবং গাড়ির দাম ₹৯.৯৪ লক্ষ টাকা থেকে। বুকিংগুলি এখন ডিফেন্ডার 90 এর জন্য উন্মুক্ত, টাকা 73.98 লক্ষ থেকে ডেলিভারি অর্থবছরের 2021 এর প্রথম প্রান্ত থেকে শুরু হবে।

স্বপ্নের পিছনে ছোটার নতুন বন্ধু কে জানতে বুক করুন টেস্ট ড্রাইভ ।

The New Defender will be available at all the 27 Land Rover outlets across India. Customers can also book the Defender online by visiting www.findmeasuv.in