“বডিবিল্ডিং এবং ফিটনেস” কম্পিটিশন

0
133
"বডিবিল্ডিং এবং ফিটনেস" কম্পিটিশন

২৩শে ফেব্রুয়ারী ২০২১, মঙ্গলবার, সল্টলেকের একটি লঞ্জ – এ আয়োজন করা হয়েছিল প্রেস মিটের । যেখানে ঘোষণা করা হয়, আগামী ২৭শে ফেব্রুয়ারী ২০২১ – এ আয়োজিত ফিটনেস এবং বডি বিল্ডিং প্রতিযোগীতার ।

আগামী ২৭ তারিখ, কলকাতার একোয়াটিকায়, এম.বি ক্লাসিক আয়োজন করেছে “বডিবিল্ডিং এবং ফিটনেস” কম্পিটিশনের । আয়োজকবৃন্দদের কথায় “পূর্বভারতে বৃহত্তম ফিটনেস ও বডিবিল্ডিং প্রতিযোগিতা রূপে আত্মপ্রকাশ করতে চলেছে এই ‘এম বি ক্লাসিক’।” পুরো ইন্সটার্ন ইন্ডিয়া থেকে প্রায় ৩৫০ থেকে ৪০০ অ্যাথলিট অংশগ্রহণ করবে এবং আর্ম রেসলিং, বডিবিল্ডিং-এর পাশাপাশি এই প্রতিযোগিতায় থাকবে জুম্বা ফিটনেস-এর মতো বিষয়গুলি । পুরুস্কার মূল্য হিসাবে থাকবে ৩ লক্ষ টাকা ও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য রেজিস্ট্রেশন করতে হবে অনলাইনে । এই প্রতিযোগিতায় অতিথি রূপে উপস্থিত থাকতে পারেন ২০১৫ ও ২০১৬ সালের মিস্টার এশিয়া এবং ২০১৭ সালের মিস্টার ভুটান খ্যাত ভুটানের প্রাক্তন সেনাধিকারিক ও বলিউডি নায়ক সাঙ্গে সেল্ট্রিম ।

এই প্রেস-মিটে উপস্থিত ছিলেন, এম.বি ক্লাসিকের ডাইরেক্টর পিউ মজুমদার, প্রোমোটার মৈনাক ব্যানার্জী সহ – গগন সাচদেব, ভিনিত বাপটিস্ট, অজয় হেলা, ইবান ব্যানার্জী, সঞ্জয় মুর্লি এবং শুভঙ্কর সহ অন্যান্যরা ।