বারাসাতে সবার প্রিয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্র সাংবাদিক রনিদার স্মৃতিতে নামাঙ্কিত মঞ্চ

0
185
বারাসাতে সবার প্রিয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্র সাংবাদিক রনিদার স্মৃতিতে নামাঙ্কিত মঞ্চ
বারাসাতে সবার প্রিয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্র সাংবাদিক রনিদার স্মৃতিতে নামাঙ্কিত মঞ্চ
ShyamSundarCoJwellers

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্র সাংবাদিক শ্রী রণজয় রায় অকালে চলে গেলেন।

সবার প্রিয় রনিদা র স্মৃতি তে গত ২১ শে ফেব্রুয়ারি ২০২১, বারাসাতের রামকৃষ্ণপুর বর্নালী সংঘের পরিচালনায় স্বর্গীয় রনি রায়ের নামাঙ্কিত মঞ্চে,, স্বর্গীয় শ্রী সুশীল কুমার সাহা স্মৃতি চ্যালেঞ্জ ট্রফির নামে এক দিবা রাত্রি ফুটবল টুর্নামেন্ট ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছিল।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণজয় রায় এর ভাই শ্রী মৃত্যুঞ্জয় রায়।ভারতীয় দলের স্বনামধন্য ফুটবল খেলোয়াড় শ্রী হুসেন মুস্তাফি।এছাড়াও উপস্থিত ছিলেন রূপোলি পর্দার বেশ কিছু গুণিজন।প্রখ্যাত প্রয়োজক ও কালাকার অ্যাওয়ার্ডস এর ভাইস চেয়ারম্যান শ্রী হেমন্ত মর্দা।বলিউড প্রযোজক ও সিনিয়র সাংবাদিক শ্রী অয়নজিত সেন।প্রখ্যাত সুরকার ও পরিচালক শ্রী অভিষেক বসু। প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার শ্রী তেজষ গান্ধী।খ্যাতনামা অভিনেত্রী শ্রীমতি শিউলি রামানি গোমস।টিয়াজু ফার্মাসিউটিক্যালসের এর জোনাল হেড শ্রী অঞ্জন চৌধরী।চিত্র সাংবাদিক শ্রী অভিজিৎ ভট্টাচার্য, চিত্র সাংবাদিক শ্রী স্বপন মাহাত।এছাড়াও উপস্থিত ছিলেন চিত্র সাংবাদিক শ্রীমতি নীলাঞ্জনা চ্যাটার্জি, চিত্র সাংবাদিক শ্রীমতি প্রিয়ানা চক্রবর্তী।

প্রদীপ প্রজ্জ্বলন ও নীরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন গুণিজনেরা।এরপরে ক্লাব সদস্য দের দ্বারা অনুষ্ঠিত হয় গুণিজন দের সম্মান প্রদান।এই অনুষ্ঠানে বিশেষ আকর্ষনের বিষয় ছিল মহিলাদের প্রীতি ম্যাচ।এরপর ই শুরু হয় মূল প্রতিযোগিতা। মোট ১৬ টি টিমের মধ্যে এই প্রতিযোগিতা হয়।

কাছারি মাঠ মর্ণিং, রাজারহাট নিউটাউন
লক্ষ্মী বিল্ডার্স,ডি.এস.এন্টারপ্রাইজ
সমীর এন্টারপ্রাইজ, ফুটবল ফ্যান ক্লাব
ব্লু টাইগার,নবারুন সংঘ
ড্রাগন এফ সি,আরবান এন্টারপ্রাইজ
অল ফ্রেন্ডস,নবোদয় সংঘ
নিউ খেলাঘর সুপার সিক্স,মা তারা এন্টারপ্রাইজ
ডি আর এস সি,কালিকাপুর আল্ট্রা মেরিনার্স

প্রতিযোগিতার পর সেরার সেরা পুরষ্কার টি জিতে নেন কালিকাপুর আল্ট্রা মেরিনার্স ক্লাব।রনিদা নামাঙ্কিত মঞ্চে সেরা খেলোয়াড় পুরষ্কার পান কালিকাপুর আল্ট্রা মেরিনার্স এর এক খেলোয়াড় শ্রী প্রীতম বিশ্বাস যা চিত্র সাংবাদিক স্বর্গীয় রনি রায়ের নামে উৎসর্গ করা হয়।রানার্স আপ এর পুরষ্কার পান অল ফ্রেন্ডস ক্লাব।

Advertisements