১৯ শে জানুয়ারী ব্রিগেড সমাবেশ সমর্থনে পূর্ব বর্ধমানের রায়ান গ্রামে তৃণমূল কংগ্রেস ও অ্যাক্টিভ 5 যৌথ উদ্যোগে মহা মিছিল অনুষ্ঠিত

0
1372
TMC Meeting
TMC Meeting
0 0
Azadi Ka Amrit Mahoutsav

InterServer Web Hosting and VPS
Read Time:1 Minute, 35 Second

রাহুল রায়, পূর্ব বর্ধমান:

আগামী ১৯ শে জানুয়ারী ব্রিগেড সমাবেশ সমর্থনে পূর্ব বর্ধমানের রায়ান গ্রামে তৃণমূল কংগ্রেস ও অ্যাক্টিভ 5 যৌথ উদ্যোগে মহা মিছিল অনুষ্ঠিত হলো বুধবার। এই মিছিল উপস্থিত ছিলেন বর্ধমান উত্তর কেন্দ্রের বিধায়ক নিশীথ মালিক, বর্ধমান ১নং ব্লক তৃণমূল কংগ্রেস সভানেত্রী কাকলি তা ,বর্ধমান ১ নং পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি দেব নারায়ন গুহ ,অ্যাক্টিভ 5 পূর্ব বর্ধমান জেলা সভাপতি সুখেন্দু কোনার এবং কার্যকারী সভাপতি জগন্নাথ মুখোপাধ্যায়, পঞ্চায়েত সদস্য রামমোহন ভট্টাচার্য্য , পঞ্চায়েত সদস্য তপন পন্ডিত, মানস ভট্টাচার্য সহ তৃণমূল কংগ্রেস নেতৃবৃন্দ।

প্রচুর তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থক মিছিলে যোগ দেন। রায়ান ১ নং অঞ্চল তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে কয়েক হাজার মানুষ কলকাতার ব্রিগেডে সমাবেশ উপস্থিত থাকবে বলে জানা যায়। এই মিছিলে মহিলাদের উপস্থিতি ছিল দেখার মতো।

About Post Author

Antara Tripathy

Chief Editor & CEO of IBG NEWS (09/Aug/2018-Present), Secretary of All Indian Reporter's Association,West Bengal State Committee. Earlier Vice President of IBG NEWS (01/Jan/ 2013-08/Aug/2018). She took over the charge from the Founder Editor of the Channel.
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Advertisements

USD





LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here