অটো এক্সপো – মোটর শো ২০২০ – ‘ভবিষ্যতের গতিশীলতার দুনিয়া অন্বেষণ করুন’

0
189
The Motor Show 2020
The Motor Show 2020

অটো এক্সপো – মোটর শো ২০২০ – ‘ভবিষ্যতের গতিশীলতার দুনিয়া অন্বেষণ করুন’

দ্বি-বার্ষিক অটো শোটি পরিষ্কার এবং সবুজ চলাফেরার দিকে এগিয়ে যাওয়ার ইন্ডাস্ট্রির দর্শনের সাথে সুসংগত করে |

কলকাতা, ২০ জানুয়ারী, ২০২০: অটো এক্সপো – মোটর শো, ভারতের মোটরগাড়ি শিল্পের বৃহত্তম দ্বিবার্ষিক বহির্মুখী অনুষ্ঠানটি, বৃহস্পতিবার, ২০২০ থেকে গ্রেটার নোইডায় ইন্ডিয়া এক্সপো মার্টে শুরু হবে। অটো এক্সপো ২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানটি বৃহস্পতিবার ২০২০ সালের on ফেব্রুয়ারি গ্রেটার নোইড়ার ইন্ডিয়া এক্সপো মার্টে অনুষ্ঠিত হবে।

অটো এক্সপো – মোটর শোটি কিছু মূল ব্র্যান্ডের জন্য একটি বাজারে প্রবেশ করেছে যা তাদের বাজারে ভারতীয় বাজারে প্রবেশ করে এবং বিদ্যমান ব্র্যান্ডগুলির দ্বারা আকর্ষণীয় নতুন পণ্য উন্মোচন করে। ব্র্যান্ডগুলি যা বছরের পর বছর ধরে ইতিহাস তৈরি করেছে।

অটো এক্সপোটির এই সংস্করণটির থিমটি হ’ল – ‘চলনশীলতার পৃথিবী অন্বেষণ করুন’, যা আগামীকাল সুরক্ষিত, ক্লিনার, সংযুক্ত, বিসপোক এবং ভাগ করে নেওয়ার জন্য শিল্পের দৃষ্টি এবং প্রযুক্তির বার্তা, সক্ষমতা নিয়ে অনুরণিত হয়। দর্শনার্থীদের জন্য, এটি প্রতিদিনের বিকশিত এবং উদ্ঘাটিত হওয়া গতিশীলতা ইকো সিস্টেমের একটি অভিজ্ঞতা হবে, যা ভবিষ্যতে প্রস্তুত নতুন এবং বর্ধিত সমাধান প্রদান করে।
অটো এক্সপো – মোটর শো 2020 এ এক ছাদের নীচে আরও কঠোর সুরক্ষা মান সহ নতুন নির্গমন প্রযুক্তি পণ্য এবং যানবাহন উপস্থিত থাকবে। অটো শোটি কেবল ভারতীয় অটো শিল্পের ভবিষ্যত দৃষ্টিকোণ হবে না তবে বিএসভিআইয়ের নীতিগুলি অবলম্বন করার জন্য ভারতীয় মোটরগাড়ি শিল্পের প্রস্তুতি প্রদর্শন করবে। অটো এক্সপো-এর এই সংস্করণ – মোটর শো সরকারের নির্দিষ্ট সময়সীমার আগে বিএসভিভি নির্গমন নিয়মের সাথে মিলিত যানবাহনের সম্পূর্ণ রূপান্তর প্রত্যক্ষ করবে।
 
এক্সপো গ্রামীণ চলাফেরায় তাদের পণ্য এবং প্রযুক্তিগুলিতে অংশ নিচ্ছে এবং প্রদর্শন করছে এমন স্টার্ট-আপগুলি সহ অনেকগুলি নতুন প্রবেশদর্শন প্রত্যক্ষ করবে।
 
সোসাইটি অফ ইন্ডিয়ান অটোমোবাইল ম্যানুফ্যাকচারার্সের উপ-মহাপরিচালক জনাব সুগাতো সেন বলেছেন, “এই বছর অটো এক্সপোতে এই শিল্পটি একসাথে একটি নতুন মাত্রা দেওয়ার এবং দর্শকদের বোধ করার জন্য সর্বোত্তম প্রচেষ্টা চালাবে এবং তাদেরকে গতিশীলতার বিশ্বকে আবিষ্কার করতে সক্ষম করবে । অটো শোয়ের 15 তম সংস্করণটি পরিচ্ছন্ন ও সবুজ যানবাহনের পুরো পরিসীমা বিশিষ্টতম ও সবুজতম এক্সপোগুলির মধ্যে একটি হবে। অটো এক্সপোতে নতুন যানবাহন শোকেস করা ছাড়াও, আমরা বিভিন্ন বিভাগে 60০ টিরও বেশি নতুন পণ্য লঞ্চটি প্রত্যক্ষ করব। আসন্ন অটো এক্সপোকে ঘিরে ইতিমধ্যে প্রচুর প্রত্যাশা ও উত্তেজনা রয়েছে ”

তিনি আরও যোগ করেছেন, “আমি এই সুযোগটি কলকাতায় আমাদের সমস্ত মিডিয়া বন্ধুদের আমন্ত্রণ জানাতে, অটো এক্সপো – দ্য মোটর শো 2020 এর 15 তম সংস্করণে যোগ দিতে এবং গ্র্যান্ড শোকেসটি উপভোগ করার জন্য আমাদের যোগ দিতে এই সুযোগটিও নিতে চাই” “

অটো এক্সপো 2020 কেবল স্থিতিশীল প্রদর্শনগুলিতে ফোকাস করবে না তবে সমস্ত দর্শনার্থীদের জন্য একটি সত্যই অনন্য এবং সমৃদ্ধকর অভিজ্ঞতা সরবরাহ করবে। এছাড়াও, এই এক্সপোটি 6 টি “থিম্যাটিক” দিন দেখতে পাবে, দর্শকের অভিজ্ঞতা বাড়িয়ে তুলতে এবং সমৃদ্ধ করতে। এগুলি হবে এন্টারপ্রাইজ ডে, শুভেচ্ছার দিন, পারিবারিক দিবস, মহিলা শক্তি দিবস, গ্রিন ডে এবং ড্রাইভিং এক্সপেরিয়েন্স ডে।

গ্রেটার নয়েডায় অটো এক্সপো ২০২০ এর নতুন সময়ও থাকবে। ২০২০ সালের February ই ফেব্রুয়ারী এন্টারপ্রাইজ দিবসটি সকাল ১১ টা থেকে শুরু হবে এবং PM টা অবধি বন্ধ হবে। যদিও, ২০২০ সালের ৮ ই ও 9 ই ফেব্রুয়ারীর শেষের দিকে, অনুষ্ঠানের সময়কাল সকাল 11 টা থেকে 8 টা পর্যন্ত থাকবে। 10 ও 11 তম আবার 11 টা থেকে 7 টা অবধি হবে। 12 ফেব্রুয়ারি, শেষ দিন সকাল 11 টা থেকে শুরু হবে এবং 6 টা অবধি বন্ধ হবে।

অটো এক্সপো – মোটর শো ২০২০, মোট অটোমোবাইল মেজরদের ৫১,০০০ বর্গ মিটারের মোট অভ্যন্তরীণ অন্তর্নির্মিত অংশে অংশ নেওয়ার সাথে মোট ২,৩৫,০০০ বর্গমিটার এলাকা জুড়ে ছড়িয়ে দেওয়া হবে।

বিগত বছরগুলির মতো, এই বছরও অটো এক্সপোতে বিস্তৃত খাদ্য ব্র্যান্ড উপস্থিত থাকবে, যা দর্শকদের তাদের তালু মেটাতে যথেষ্ট পছন্দ প্রদান করে, সমস্ত বয়সের মানুষের জন্য সমস্ত ধরণের রান্না এবং রুচি পূরণ করে। ফুড কোর্টস স্টারবাকস, হালদিরাম, ফ্যাসোস, বার্কো, চায়োস, বিরিয়ানি ব্লুজ, কেভেন্টারস, মতি মহল ডিলাক্স, চাই পয়েন্ট, কোফুকু, বিরিয়ানি, কিলো, ডোমিনোস, ওয়াও মোমো, ব্রাউন সুগার, সাগর রত্নের মতো শীর্ষস্থানীয় ব্র্যান্ডের অংশগ্রহণ দেখবে নাম কয়েক।

অটো এক্সপো-এর টিকিট – মোটর শো 2020 আইএমএল – গ্রেটার নোইডায় এবং অনলাইন দিল্লি এনসিআর-র নির্বাচিত মেট্রো স্টেশনগুলিতে 20 ডিসেম্বর 2019 থেকে একচেটিয়াভাবে BookMyShow.com এ উপলব্ধ। অটো এক্সপো ভেন্যু জুড়ে নলেজ পার্ক স্টেশন সহ নতুন মেট্রো – অ্যাকোয়া লাইন দর্শকদের জন্য শোতে ভ্রমণকে সহজ করে দেবে।

অটো এক্সপো – মোটর শো ২০২০ অটোমোটিভ কম্পোনেন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (এসিএমএ) এবং ভারতীয় শিল্পের কনফেডারেশন (সিআইআই) এর সহায়তায় সোসাইটি অফ ইন্ডিয়ান অটোমোবাইল ম্যানুফ্যাকচারার্স (সিয়াম) দ্বারা আয়োজিত, একটি মূল গ্লোবাল অটো শো হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে থাকবে এ অঞ্চলের.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here