বাজারের সর্বোত্তম নিরাপত্তা বৈশিষ্ট্য এবং ড্রাইভার সহায়তা পরিষেবাগুলির সাথে লন্ডনে ওলা চালু করেছে

0
228
বাজারের সর্বোত্তম নিরাপত্তা বৈশিষ্ট্য এবং ড্রাইভার সহায়তা পরিষেবাগুলির সাথে লন্ডনে ওলা চালু করেছে
বাজারের সর্বোত্তম নিরাপত্তা বৈশিষ্ট্য এবং ড্রাইভার সহায়তা পরিষেবাগুলির সাথে লন্ডনে ওলা চালু করেছে

  • ওলার পরিষেবাগুলি লন্ডন জুড়ে মধ্যরাত থেকে চালু হয়েছে
  • শিল্পের অগ্রণী বৈশিষ্ট্য এবং অংশীদারিত্বের সাথে সুরক্ষা এবং গুণমানকে এগিয়ে নিয়ে যাওয়া
  • লন্ডনে ইতিমধ্যে ২৫,০০০ এর বেশি চালক নিবন্ধিত হয়েছে

কলকাতা,১২ ফেব্রুয়ারী ২০২০: ওলা, বিশ্বের অন্যতম বৃহত্তম রাইড হেলিং প্ল্যাটফর্ম, বর্তমানে লন্ডনে চলছে।

প্ল্যাটফর্মটি তিনটি বিভাগ সহ পুরোপুরি চালু রয়েছে: কমফোর্ট, কমফোর্ট এক্সএল এবং এক্সিকি রাইড ক্লাসগুলি।

প্ল্যাটফর্মে ওলার ২৫,০০০ এরও বেশি ড্রাইভার নিবন্ধিত রয়েছে, যার ফলে অবিলম্বে তারা লন্ডনের অফারের স্কেল এনেছে। সংস্থাটি ড্রাইভার, সুরক্ষা এবং স্থানীয় কর্তৃপক্ষ এবং নিয়ামকদের সাথে একটি সহযোগী পদ্ধতির উপর তার স্বতন্ত্র দৃষ্টি নিবদ্ধ রাখবে।

আজ, ওলা বাজার জুড়ে ড্রাইভারের মান বাড়াতে আনন্দের সাথে স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত তিনটি নেতৃত্বস্থানীয় সংস্থার সাথে অংশীদারিত্বের ঘোষণা করেছে। লন্ডনে ওলার যাত্রীরা সর্বোচ্চ মানের ড্রাইভিং দক্ষতা, এবং ড্রাইভার গ্রাহক পরিষেবা এবং যোগাযোগের মাধ্যমে উপকৃত হবেন কিনা তা নিশ্চিত করতে ওলা ড্রাইভটেক (এএর অংশ), বৃহৎ পরামর্শদাতা সংস্থা মার্সার এবং পিয়ারসনের সাথে জুটি বেঁধেছে।

লন্ডনের ওলা প্ল্যাটফর্মের সমস্ত চালকের ড্রাইভিং দক্ষতা এবং জ্ঞান বাড়াতে তাদের ড্রাইভিং ঝুঁকি মূল্যায়ন ব্যবহার করার জন্য ওলা ড্রাইভটেক (এএর অংশ) এর অংশীদার হবে। প্রতিটি চালককে ঝুঁকি মূল্যায়ন সম্পন্ন করতে হবে এবং তাদের পেশাদারিত্বের বিকাশের গতি আরও বাড়ানোর জন্য প্রশংসামূলক ই-লার্নিং মডিউল দেওয়া হবে। এই মডিউলগুলি সমাপ্ত করার পরে, তারা তাদের দক্ষতার প্রমাণ দিয়ে ড্রাইভ করার জন্য একটি ড্রাইভটেক পারমিট পাবেন।

উপরন্তু, লন্ডনের প্রতিটি ওলা চালকদের ইংরেজি ভাষায় উন্নতমানের কথোপকথনের বিষয়টি নিশ্চিত করতে, শিক্ষা বিশেষজ্ঞ পিয়ারসন পিএলসি থেকে তাদের ভার্সান্ট স্পোকেন ইংলিশ পরীক্ষাটি পাস করতে হয়েছে।

চালকদের যাত্রীদের প্রতি দুর্দান্ত অভিজ্ঞতা দেওয়ার দক্ষতা এবং মানসিকতা রয়েছে তা নিশ্চিত করতে, বিশ্বব্যাপী নির্বাচন বিশেষজ্ঞ মার্সার থেকে তাদের ওলার গ্রাহক পরিষেবা পরীক্ষাটি সফলভাবে সম্পন্ন করতে হয়েছে।

প্ল্যাটফর্মে যোগদানকারী লন্ডনের চালকরা প্রথম ছয় সপ্তাহ কোনো কমিশন পাবেন না এবং তারপরে তারা বাজারের সর্বোচ্চো হারে কমিশন পাবে, যা তাদের বেশি উপার্জন করতে সক্ষম করবে। ওলার কমিশনের প্রতিশ্রুতিটি নিশ্চিত করে যে চালকরা সবসময় ওলা পরিচালিত প্রতিটি বাজারের সর্বোচ্চো হারে কমিশন পায়।

ওলা ট্রান্সপোর্ট ফর লন্ডন (টিএফএল) এবং স্থানীয় কর্তৃপক্ষদের সাথে একযোগে কাজ করার পদ্ধতি অব্যাহত রাখবে, পাশাপাশি সুরক্ষার উপর সুস্পষ্ট মনোনিবেশ, শিল্পে-শীর্ষস্থানীয় এবং বিশ্বব্যাপী সেরা অনুশীলনগুলির ব্যবহার করবে।

ওলা যুক্তরাজ্যের রাইড-হিলিং শিল্পে সুরক্ষার মান বাড়িয়ে তুলছে এবং বাজারে বিশ্বের সেরা অনুশীলন আনছে। ওলা যুক্তরাজ্যে বেশ কয়েকটি অগ্রগামী পদক্ষেপ চালু করছে তার মধ্যে প্রধান হ’ল বৈশ্বিক সুরক্ষা বৈশিষ্ট্য ‘গার্ডিয়ান’, যা স্বয়ংক্রিয়ভাবে অনিয়মিত গাড়ির ক্রিয়াকলাপ সনাক্ত করতে এআই এবং মেশিন লার্নিং ব্যবহার করে, পাশাপাশি গ্রাহক এবং ড্রাইভার সঠিকভাবে মিলছে কিনা তা নিশ্চিত করার জন্য একটি ‘স্টার্ট কোড’ বৈশিষ্ট্য, চালক এবং যাত্রীদের জন্য ২৪/৭ ভয়েস কল সহায়তা এবং এর প্ল্যাটফর্মের ড্রাইভারদের জন্য ছয়টি পেনাল্টি পয়েন্টের একটি ক্যাপ।

ওলা ইন্টারন্যাশনালের প্রধান সাইমন স্মিথ বলেছেন: “আমরা এখন লন্ডনে সচল থাকতে পেরে আনন্দিত। এটি আমাদের ব্যবসায়ের জন্য একটি প্রধান মাইলফলক এবং সারা দেশের শহরগুলির মানুষকে সংযুক্ত করার জন্য আমাদের উচ্চাকাঙ্ক্ষার পরবর্তী পদক্ষেপের প্রকাশ করে। ওলা যুক্তরাজ্যে যে অগ্রগতি করেছে তাতে আমরা গর্বিত এবং গুণমান, সুরক্ষা এবং নির্ভরযোগ্যতার দিকে মনোনিবেশ করে লন্ডনবাসীদের জন্য একটি স্বতন্ত্র পরিষেবা প্রদানের মাধ্যমে আমরা আমাদের সাফল্য এগিয়ে যাওয়ার প্রত্যাশা করছি। “

উদ্বোধনটি উদযাপন করতে, ওলার যাত্রীরা উদ্বোধনের প্রথম সপ্তাহে সাইন আপ করার জন্য রাইড ভাউচারের মাধ্যমে ২৫ পাউন্ড পর্যন্ত উপকৃত হবেন।

******

সংযোজন:

ওলার আন্তর্জাতিক সম্প্রসারনের লক্ষনীয় বিষয়গুলি:

  1. ওলা ২০১৮ সালের ফেব্রুয়ারীতে অস্ট্রেলিয়ায় চালু করে তাদের আন্তর্জাতিক যাত্রা শুরু করেছিল, তার পরে ঐ বছরের আগস্টে যুক্তরাজ্য এবং নভেম্বরে নিউজিল্যান্ডে চালু করে
  2. অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের ওলা প্ল্যাটফর্মে ৩৩ টি শহর জুড়ে ৮৫,০০০ এরও বেশি ড্রাইভার-অংশীদার নিবন্ধভুক্ত হয়েছে; যুক্তরাজ্যে, ওলা ৩৫,০০০ জনেরও বেশি ড্রাইভারের নেটওয়ার্ক সহ ২৮ টি অঞ্চলে উপস্থিত রয়েছে
  3. ড্রাইভাররা ওলার সাথে তার আন্তর্জাতিক বাজারগুলি জুড়ে ১৬০ মিলিয়ন কিলোমিটারেরও বেশি ভাল পরিষেবা দিয়েছে, যা প্ল্যাটফর্মটি এত অল্প সময়ের মধ্যে যে অসাধারণ বিকাশের অভিজ্ঞতা অর্জন করেছে তার প্রমাণ

ওলা আন্তর্জাতিক বাজারে সুরক্ষা উদ্ভাবনের নেতৃত্ব দেয়

ওলার অনেকগুলি সুরক্ষা বৈশিষ্ট্য যেমন ওটিপি, জরুরী বোতাম এবং গার্ডিয়ান, যা ভারতে শুরু হয়েছিল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং যুক্তরাজ্যে চালু রয়েছে এবং এই অঞ্চলগুলির মধ্যে একটি শিল্প-অগ্রণী বৈশিষ্ট্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here