স্বাস্থ্য সুরক্ষায় নতুন পথের দিশা দেখাতেই এইচপিএল এর উদ্যোগে শিওরাইট

0
1111
Dr. C.S. Mukherjee, Dr. Amit Ghose, Ms. Smita Bajoria, CEO and Managing Director, Essentially Healthy Pvt Ltd (EHPL), Dr. Nandini Ray and Shri S.K. Bajoria at the launch of "Surite" one-stop digital healthcare solution App in Kolkata
Dr. C.S. Mukherjee, Dr. Amit Ghose, Ms. Smita Bajoria, CEO and Managing Director, Essentially Healthy Pvt Ltd (EHPL), Dr. Nandini Ray and Shri S.K. Bajoria at the launch of "Surite" one-stop digital healthcare solution App in Kolkata
0 0
Azadi Ka Amrit Mahoutsav

InterServer Web Hosting and VPS
Read Time:5 Minute, 41 Second

১৯শে মার্চ ২০২১, কলকাতাঃ এস কে বাজোরিয়া গ্রুপ কোম্পানীর অন্যতম অংশ এসেনশিয়ালি হেলদি প্রাইভেট লিমিটেড ডিজিটাল মাধ্যমে স্বাস্থ্যসুরক্ষার জন্য শিওরাইট অ্যাপের অ্যানুষ্ঠানিক উদ্বোধন করলেন আজ। www.surite.in ওয়েব পোর্টালে এ অ্যাপটি সহজলভ্য। সাধারণ মানুষের কাছে চিকিৎসা সংক্রান্ত সামগ্রী, ঔষধপত্র সুলভে পৌঁছে যাবে এই অ্যাপের সহায়তায়।

স্বাস্থ্য সংক্রান্ত পরিষেবা প্রদানকারীসংস্থা, সাপ্লায়ার্স ওষুধ প্রস্তুতকারক সংস্থা সবকিছু সম্পর্কেই খোঁজ মিলবে একটিমাত্র অ্যাপে। ব্যবহারকারীরা সুবিধামতো বেছে নিতে পারবেন তাদের পক্ষে উপযুক্ত ও সেরা পরিষেবা। জনগণ থেকে শুরু করে পরিষেবা প্রদানকারী, ভেন্ডার, সাবস্ক্রাইবার সকলেই যাতে সময়মত প্রয়োজনীয় তথ্য পান সে বিষয়ে লক্ষ্য রাখা হয়।

“চিকিৎসা ও স্বাস্থ্য পরিষেবায় এক যুগান্তকারী পরিবর্তন আনতে চলেছে শিওরাইট। পরিষেবার গুণমাণ বৃদ্ধির পাশাপাশি সারা ভারতে তা পৌঁছে দেওয়ার পরিকল্পনা রয়েছে। খুবই উচ্চমানের ডিজিটাল মেডিক্যাল পরিষেবা দেবে এই অ্যাপ” জানালেন ইএইচপিএল এর ম্যানেজিং ডিরেক্টর তথা চীফ এক্সিকিউটিভ অফিসার মিস স্মিতা বাজোরিয়া

ওয়েব পোর্টাল ও মোবাইল অ্যাপে যাবতীয় প্রয়োজনীয় তথ্য পাবেন উপভোক্তা, ভেন্ডর, সাবস্ক্রাইবার সহ এই পরিষেবার সঙ্গে যুক্ত অন্যান্য ব্যাক্তিরা। সর্বসাধারণের স্বাস্থ্য সুরক্ষাকে সুনিশ্চিত করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।শিওরাইটে সঙ্গে সঙ্গে মিলবে ডাক্তারের অ্যাপয়েনমেন্ট, ডায়াগনস্টিক টেস্ট, ফার্মাসি স্টোর ও ওয়েলনেস স্টোরের সন্ধান। আগামী কয়েকমাসে আরও বেশী সংখ্যক পণ্য ও পরিষেবা সম্পর্কে খোঁজ দিতে পারবে এই অ্যাপ।

শ্রী স্মিতা বাজোরিয়া আরও বলেন, “স্বাস্থ্য পরিষেবা ক্ষেত্রে ও ভারতীয় টেলি-মেডিসিনের দুনিয়ায় সবচেয়ে বড় ওয়েব সার্ভিস প্রদানকারী সংস্থা হিসাবে গড়ে তোলার লক্ষ্য রয়েছে শিওরাইট অ্যাপ-কে”

নিম্নলিখিত পণ্য ও পরিষেবা শিওরাইট অ্যাপে মিলবে খুবই সহজলভ্য মূল্যেঃ

·         চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্টঃ শহরের সর্বত্র অনলাইন ও অফলাইন মাধ্যমে ডাক্তারের সঙ্গে পরামর্শ করার সুযোগ থাকবে।

·         ডায়াগনস্টিক টেস্টঃ ব্যবহারকারী-বান্ধব এই অ্যাপে সাধারণ ল্যাব টেস্ট থেকে শুরু করে বিস্তারিত হেলথ প্যাকেজ সবকিছুরই সুলুকসন্ধান থাকবে।

·         ফার্মাসিস্টোরঃ ঘরে বসেই অর্ডার করা যাবে প্রয়োজনীয় ওষুধ এবং তা পৌঁছে যাবে উপভোক্তার দরজায়।

·         ওয়েলনেস স্টোরঃওষুধ, চিকিৎসাবিষয়ক সামগ্রী, অরগ্যানিক খাদ্যসহ চিকিৎসাকালীন ব্যবহার্য্য পোশাক সব ধরণের প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাবে শিওরাইটে।

·         হসপিটালাইজেশন সার্ভিসঃ সেরা হসপিটাল নির্ধারণ করা সহ ভর্তির পদ্ধতি অনেক সহজসাধ্য করে তুলবে এই অ্যাপ।

·         অ্যাম্বুলেন্স সার্ভিসঃশিওরাইটের মাধ্যমে যেকোন সময়, যেকোন জায়গা থেকে অ্যাম্বুলেন্স বুক করা যাবে শীঘ্র।

·         হোম কেয়ার সার্ভিসঃ বাড়িতে বসেই নার্সিং, ফিজিওথেরাপির সুবন্দোবস্ত করে দেবে শিওরাইট

·         বিশেষ পরিষেবাঃ সাবস্ক্রিপশান ভিত্তিক মেডিক্যাল পরিষেবা সহ ব্যাক্তিগতভাবে ডাক্তারের পরামর্শ, অসুখ প্রতিরোধের উপায়, হেলথ স্ক্রিনিং, সুস্থ থাকতে প্রয়োজনীয় নিউট্রিশন, মেডিক্যাল কেয়ার, প্রবীণদের সুরক্ষা, শিশুসহ গর্ভবতী মহিলাদের সুরক্ষা, স্বাস্থ্য সচেতনতামূলক ভ্রমণ বহুবিধ পরিষেবা মিলবে এক ছাদের নীচে।

About Post Author

Editor Desk

Antara Tripathy M.Sc., B.Ed. by qualification and bring 15 years of media reporting experience.. Coverred many illustarted events like, G20, ICC,MCCI,British High Commission, Bangladesh etc. She took over from the founder Editor of IBG NEWS Suman Munshi (15/Mar/2012- 09/Aug/2018 and October 2020 to 13 June 2023).
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Advertisements

USD