স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক, লোকসংগীত শিল্পী ও গবেষক ইন্দ্রমোহন রাজবংশী’র মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপির শোক

0
255
একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক, লোকসংগীত শিল্পী ও গবেষক ইন্দ্রমোহন রাজবংশী
একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক, লোকসংগীত শিল্পী ও গবেষক ইন্দ্রমোহন রাজবংশী
ShyamSundarCoJwellers

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক, লোকসংগীত শিল্পী ও গবেষক ইন্দ্রমোহন রাজবংশী’র মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

ঢাকা,বাংলাদেশ (০৭ এপ্রিল, ২০২১):

একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক, লোকসংগীত শিল্পী ও গবেষক ইন্দ্রমোহন রাজবংশী’র মৃত্যুতে মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, ইন্দ্রমোহন রাজবংশী মহান মুক্তিযুদ্ধ ও বাংলা লোকসংগীত অঙ্গনে অসামান্য অবদানের কারণে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

উল্লেখ্য, লোকগানের বরেণ্য শিল্পী ইন্দ্রমোহন রাজবংশী আজ সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Source :Bangladesh Corespondent – Anowarul Hoque Bhuiyan ও
শোকবার্তা: স্মারক নম্বর: ৪৩.০০.০০০০.১৩১.৩৫.০০১.২১-১৮ তারিখ: ০৭ এপ্রিল, ২০২১ খ্রি.

Advertisements IBGNewsCovidService
USD