সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এ শুরু হয়েছে ‘ব্যাঙ্গেল উৎসব ২০২১’

0
205
Senco Gold & Diamonds rolls out ‘Bangle Utsav 2021’_7
Senco Gold & Diamonds rolls out ‘Bangle Utsav 2021’_7
ShyamSundarCoJwellers

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস  শুরু হয়েছে  ‘ব্যাঙ্গেল উৎসব ২০২১

ক্রেতারা সোনা, হীরে, প্ল্যাটিনাম রুপোর ২০০ এর বেশি এক্সক্লুসিভ ডিজাইনের মধ্যে থেকে পছন্দের গহনা বেছে নিতে পারবেন

পূর্ব ভারতের সবচেয়ে বড় জুয়েলারি রিটেল চেন গুলোর অন্যতম সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসে  শুরু হয়েছে ব্যাঙ্গেল উৎসব ২০২১। এই অনন্য উৎসবের অঙ্গ হিসাবে ক্রেতারা সোনা, হীরে, প্ল্যাটিনাম ও রুপোর ২০০ এর বেশি এক্সক্লুসিভ ডিজাইনের ব্যাঙ্গলের মধ্যে থেকে পছন্দের গহনা বেছে নিতে পারবেন। চুড়ির এই সাম্প্রতিকতম সম্ভার সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের বিখ্যাত কারিগরদের হাতে সযত্নে তৈরি।

‘ব্যাঙ্গেল উৎসব ২০২১’ প্রসঙ্গে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সিইও শ্রী শুভঙ্কর সেন বলেন – ব্যাঙ্গেল উৎসব আমাদের কাছে নারীত্বের উদযাপন। এটা আজকের মহিলাদের প্রতি শ্রদ্ধাঞ্জলি। তাঁরা একাধিক দায়িত্ব পালন করেন এবং আমাদের সমা গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন । আমাদের প্রয়াস হল  তাঁদের সুন্দর হাতগুলোকে আকর্ষণীয় চুড়িতে  সাজিয়ে তোলা, কারণ এই হাতগুলোই যত্ন করে, প্রশ্রয় দেয়, সিদ্ধান্ত নেয় এবং বিশ্বাস করে।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সম্প্রতি একটা টিভিসিও প্রকাশ করেছে, যার নাম ‘হাঁ হম চুড়িয়াঁ পহনতে হ্যাঁয়’। এই ক্যাম্পেনে নিজ নিজ কাজ এবং পরিষেবার ক্ষেত্রে ব্যস্ত বিভিন্ন মহিলাকে দেখা যায়। সেই মহিলাদের হাতে চুড়ি, আর ভয়েস ওভার তাঁদের কণ্ঠস্বরের কাজ করে। সেই কণ্ঠে জীবনের সমস্ত স্তরে সেই মহিলাদের ক্ষমতা, শক্তি এবং দক্ষতার কথা বলা হয়। চালু ধারণা হল চুড়ি পরা দুর্বলতার লক্ষণ। এই টিভিসি সেই ধারণার বিরুদ্ধে কথা বলে।

এই উপলক্ষ্যে সোনা, হীরে, প্ল্যাটিনাম এবং রুপোর চুড়িতে অর্থকরী ছাড়ও দিচ্ছে। এই ছাড় গসিপ আইটেম আর রত্ন পাথরেও পাওয়া যাচ্ছে। ক্রেতারা এই অফারের সুযোগ নিতে পারেন ১৮ এপ্রিল অবধি  সেনকোর স্টোরগুলোতে গিয়ে অথবা ই-কমার্স প্ল্যাটফর্ম sencogoldanddiamonds.com  এ ।

·         সোনার গয়নায়  প্রতি গ্রামে ১৫০/- টাকা মূল্যের সোনা* ছাড়  

·         হীরের গয়নায় হীরের মূল্যে ২০% পর্যন্ত ছাড়

·         প্ল্যাটিনাম গয়নার  মজুরিতে ২০% ছাড়

·         রুপোর জিনিসে মোট দামে/মজুরিতে ১৫% ছাড়

·         গসিপ আইটেমের মোট দামে ১৫% ছাড়

·         গ্রহরত্নে ১০% ছাড়।

Advertisements
IBGNewsCovidService