প্রথম দিনেই সকলের মন জয় করে নিলেন Timesscoop কালচারাল ফেস্ট ২০২১ এর সকল শিল্পীরা

0
291
Indo Bangla Cultural Festival by Timesscoop will start online from 16th May 2021
Indo Bangla Cultural Festival by Timesscoop will start online from 16th May 2021
ShyamSundarCoJwellers

গতকাল সূচনা হয়ে গেলো Timesscoop আয়োজিত সপ্তাহব্যাপী ইন্দো-বাংলা অনলাইন সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠান।

প্রথম দিনেই সকলের মন জয় করে নিলেন Timesscoop কালচারাল ফেস্ট ২০২১ এর সকল শিল্পীরা । ভারত ও বাংলাদেশের সকল সাংস্কৃতিক প্রেমী মানুষদের সাদর আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানের সূচনা করলেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী,লেখিকা ও অধ্যাপিকা ফ্লোরা সরকার । দুই দেশের গুণী মানুষের শুভেচ্ছা বার্তার মাধ্যমে অনুষ্ঠান শুরু হলো ।

জনাব কে. এম. খালিদ বাবু এমপি, মাননীয় প্রতিমন্ত্রী সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
জনাব কে. এম. খালিদ বাবু এমপি, মাননীয় প্রতিমন্ত্রী সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রথমে শুভেচ্ছা বক্তব্য রাখেন জনাব কে. এম. খালিদ বাবু এমপি, মাননীয় প্রতিমন্ত্রী সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। শুভেচ্ছা বক্তব্যে, মাননীয় প্রতিমন্ত্রী, দেশের সাংস্কৃতিক কর্মকাণ্ডকে গুরুত্বের সাথে বিবেচনা করে করোনাকালীন এই দুঃসময়ে এই ধরনের অনলাইন অনুষ্ঠান আয়োজনের জন‍্যে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, সংস্কৃতি হলো সমাজের আয়না। একটা দেশে সাংস্কৃতিক কর্মকাণ্ড যত এগিয়ে থাকে, সেই সমাজ তত এগিয়ে যায়।

শুভেচ্ছা বক্তব্যে আরও ছিলেন, আখতারী মমতাজ, সাবেক সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, নাহিদা রহমান সুমনা, মান‍্যবর রাষ্ট্রদূত বাংলাদেশ হাইকমিশন ব্রুনাই, এএইচএম লোকমান, যুগ্ম সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও ভারপ্রাপ্ত মহাপরিচালক বাংলা একাডেমি, সুজন হাজং পরিচালক, বিরিসিরি কালচারাল একাডেমি, নেত্রকোণা, লায়লা হাসান, অভিনয় ও নৃত্যশিল্পী, সুমন মুনসী, চীফ এডিটর আইবিজি নিউজ ও জেনারেল সেক্রেটারি অল ইন্ডিয়ান রিপোর্টাস এসোসিয়েশন, ভারত, ড. অনিল জাগ‍্যি সিএসআর ও সিইও, ভারত, সন্তোষ কুমার মিশ্র, এমডি স্কাইরিম, ভারত, দিলীপ ভান্ডারি, সিইও মডেলএটুচেট ম‍্যাগাজিন, ভারত, আনোয়ারুল হক ভুঁইয়া, সাংবাদিক ও সংগঠক এবং Timesscoop এর প্রতিষ্ঠাতা ও প্রধান এডমিন।

অনুষ্ঠানে চমৎকার গান পরিবেশন করেন ত্রিবেণী পান্না,মোহাম্মদ জসিউর রহমান সেতু, মোহাম্মদ বারিউল করিম খান,অনিন্দিতা সাহা প্রমুখ। নৃত্য পরিবেশন করেন ভারতীয় শিল্পী মৈত্রী ঘোষ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অধ্যাপক ফ্লোরা সরকার, অভিনয় শিল্পী ও লেখক। সর্বাঙ্গীন অনুষ্ঠানটি অত্যন্ত সুন্দর এবং যত্নের সাথে সাজানো হয়েছে।

পরবর্তী অনুষ্ঠানে আরও শিল্পীরা উপস্থিত থাকবেন ১৭ তারিখ রুনা রায়, আমেরিকা, সৈয়দা মরিয়ম ও বিকাশ রায়হান ঢাকা,কাফি মাহমুদ,ইউকে,গ্রবস ব্যান্ড কলকাতা অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন রশ্নি সিনহা,কলকাতা।

১৮ তারিখ ক্লোপওয়ান তারকা শিল্পী সাবরিনা রহমান বাঁধন,ঢাকা,সুতপা মুখোপাধ্যায়,কলকাতা,নাফিসা মাহমুদ ও নাসিবা মাহমুদ,ঢাকা,মৈত্রী ঘোষ, কলকাতা, উপস্থাপনায় থাকবেন,ফারহানা ইসলাম।

১৯ তারিখ অরুণা রায়,আমেরিকা, সঞ্জয় হালদার, ঢাকা,অনিন্দিতা সাহা,আগরতলা,এিপুরা,এিবেণী পান্না, ঢাকা,উপস্থাপনায় সামিনা জামান কাজরি, ঢাকা।

২০ তারিখ মাহমুদুল হাসান,ঢাকা,অঞ্জলি চৌধুরী, আমেরিকা,অধ্যাপক ফ্লোরা সরকার,অভিনেত্রী ও লেখক, ডাঃমেহজাবিন শাউলি,ঢাকা,উপস্থাপনায় অনিন্দিতা সাহা,এিপুরা।

২১ তারিখ অধ্যাপক ফ্লোরা সরকার অভিনেত্রী ও লেখক এর ভাস্কর ও চিএ শিল্পী তাপস দাস কলকাতা সাক্ষাৎকার অনুষ্ঠান।

২২ তারিখ গ্রবস ব্যান্ড কলকাতা,শাস্বতী দে,কলকাতা,রশ্নি সিনহা,কলকাতা,অধ্যাপক ফ্লোরা সরকার,অভিনেত্রী ও লেখক,ঢাকা, উপস্থাপনা ফারহানা ইসলাম, ঢাকা।

Timesscoop এর এডমিন মডারেটর হিসেবে যারা আছেন অধ্যাপক ফ্লোরা সরকার অভিনেত্রী ও লেখক,ফাউন্ডার এডমিন ও সাংবাদিক আনোয়ারুল হক ভুঁইয়া,রশ্নি সিনহা,সুতপা মুখোপাধ্যায়,এিবেণী পান্না, সুরাইয়া ইয়াসমিন,সামি উল্লাহ, কৌশিক আইচ,অনিন্দিতা সাহা,মুশফিকুল আরেফিন,শামিম শান্তি,সন্তোশ কুমার মিস্র,দীলিপ ভান্ডারি সবাইকে অনুষ্ঠান দেখার জন্য Timesscoop আমন্ত্রণ জানিয়েছেন।

আসুন সকলে এই মহামারি কে পরাজিত করে নাচে গানে একসাপ্তাহে (১৬ মে থেকে ২২মে ২০২১) বিষন্নতা কে ভুলে জীবনের জয়গানে রবীন্দ্রজয়ন্তী ও খুশির ঈদ উৎসবকে আনন্দের সাথে পালন করি ।

সৃষ্টিকর্তার কাছে সকলের ভালো হোক এই প্রার্থনার মধ্যে দিয়ে সংস্কৃতিকে বাঁচিয়ে রাখার এই প্রয়াসের সাথে জড়িত সকলকে অভিনন্দন । বিশেষ করে Timesscoop এর প্রধান অ্যাডমিন আনোয়ার ভাই কে এই প্রয়াসের জন্য আন্তরিক অভিনন্দন ।

Indo Bangla Cultural Festival by Timesscoop will start online from 16th May 2021
Indo Bangla Cultural Festival by Timesscoop will start online from 16th May 2021

Indo-Bangla Cultural Live Show EPI-01

Posted by Timesscoop Page on Sunday, May 16, 2021
Advertisements
IBGNewsCovidService
Bloodrush-2