মানবতার সিপাই – কোভিড পরিস্থিতিতে ইমিউনো সংস্থার অভিনব উদ্যোগে ব্রতী এক ঝাঁক বাঙালি কলাকুশলী

0
673
Find A Bed - Cause Ambassador
Find A Bed - Cause Ambassador
0 0
Azadi Ka Amrit Mahoutsav

InterServer Web Hosting and VPS
Read Time:3 Minute, 13 Second

মানবতার সিপাই – কোভিড পরিস্থিতিতে ইমিউনো সংস্থার অভিনব উদ্যোগে ব্রতী এক ঝাঁক বাঙালি কলাকুশলী

ভারত যখন লড়ছে কোভিডের সাথে তখন ইমিউনো অফিসিয়াল নামক একটি যুব-নেতৃত্বাধীন সংস্থা বিশ্বকে আরও কাছে আনার লক্ষ্য নিয়েছে। সঙ্গে অজয় পিরমল, দীপক পারেখ, এ আর রহমান, শশী থারুরের, সুরেশ প্রভু ও উপদেষ্টারা বোর্ডে সশস্ত্র বাহিনীর চিফ এবং যারা 160 শহর ও 22 দেশ জুড়ে কাজ, সংগঠন সংবেদনশীলতার নেতাদের প্রতি দিশায় নির্ধারিত 26,000 শিক্ষার্থীদের একটি দল। 

দেশের মারাত্মক পরিস্থিতির আলোকে সংস্থাটি চালু করেছে” ফাইন্ড এ বেড ” উদ্যোগ । অনেক রোগী যারা COVID-19 এর জন্য ইতিবাচক পরীক্ষার ফল পাওয়ার পর প্রয়োজন বোধ করেন হোম কোয়ারান্টিনর; তবে, তাদের সকলেরই হোম কোয়ারানটাইন বিলাসিতা অ্যাক্সেস নেই, তাদের জন্য এই উদ্যোগ।এখানেই সন্ধান করা যাবে একটি বিছানা : হালকা উপসর্গ আছে এমন রোগীদের জন্য উপলব্ধ বিছানার এটি একক দেশব্যাপী ভান্ডার। এই উদ্যোগের সাথে ইতি মধ্যেই “কজ্ অ্যাম্বাসেডর ( Cause Ambassador ) ” রুপে যোগদান করেছেন বলিউডের কলা কুশলী ও ডিজাইনাররা।

এই সঙ্কটকালে পিছিয়ে নেই বাঙালি কলাকুশলীরাও। এই উদ্যোগের সাথে ইতি মধ্যেই যোগদান করেছেন প্রখ্যাত অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান, বলিউডের বিখ্যাত গায়ক শান্তনু মুখার্জি ( শান ), অভিনেত্রী বিদিতা বাগ, আন্তর্জাতিক সঙ্গীত শিল্পী ও চিত্রকর সৌমিতা সাহা, বিখ্যাত লেখক নভোনীল চক্রবর্তী ও টেলি অভিনেত্রী ও সঞ্চালিকা অপরাজিতা ঘোষ

বাঙালি কজ্ অ্যাম্বাসেডররা এই কাজে যুক্ত হয়ে প্রমান করেছেন ” সকলের তরে সকলে আমরা / প্রত্যেকে আমরা পরের তরে“। বাঙালি কলাকুশলীরা কোভিড পরিস্থিতিতে অ্যাম্প্লিফাই করা কেই প্রাধান্য দিয়েছেন সোস্যাল মিডিয়াতে। “ফাইন্ড আ বেড” উদ্যোগকে আরও সহজ করে তোলার জন্য এই সাইটে বেড খোঁজার পদ্ধতি গায়িকা ও কজ্ অ্যাম্বাসেডর সৌমিতা তুলে ধরেন একটি ভিডিওর মাধ্যমে।

Published under COVID-19 & Black Fungus Relief support Free Information service from IBG NEWS send your details to [email protected]

About Post Author

Editor Desk

Antara Tripathy M.Sc., B.Ed. by qualification and bring 15 years of media reporting experience.. Coverred many illustarted events like, G20, ICC,MCCI,British High Commission, Bangladesh etc. She took over from the founder Editor of IBG NEWS Suman Munshi (15/Mar/2012- 09/Aug/2018 and October 2020 to 13 June 2023).
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Advertisements

USD