এক্সট্রিম আবহাওয়াতে মোবাইল ফোটোগ্রাফি ও ভিডিও ব্লগ তৈরির আদর্শ SAMSUNG Galaxy A54 5G, A34 5G

0
586
SAMSUNG Galaxy A54 5G & A34 5G objects of desire for Mobile photography in extreme conditions
SAMSUNG Galaxy A54 5G & A34 5G objects of desire for Mobile photography in extreme conditions
0 0
Azadi Ka Amrit Mahoutsav

InterServer Web Hosting and VPS
Read Time:10 Minute, 38 Second

চমকপ্রদ ডিজাইন, ট্রেন্ডি রঙে Galaxy A54 5G, A34 5G স্মার্টফোনের বিক্রি শুরু হয়েছে; স্যামসাংকে ভারতে 5G নেতৃত্ব ধরে রাখতে সহায়তা করবে

Galaxy A54 5G এবং Galaxy A34 5G ভারতে 5G -ফার্স্ট স্ট্র্যাটেজির প্রতি স্যামসাংয়ের অঙ্গীকার প্রদর্শন করে।
নতুন স্মার্টফোনগুলি লক্ষ লক্ষ গ্রাহকের কাছে নাইটোগ্রাফির মতো ফ্ল্যাগশিপ উদ্ভাবনগুলিকে পৌঁছে দিতে সাহায্য করবে

“এক্সট্রিম আবহাওয়াতে মোবাইল ফোটোগ্রাফি ও ভিডিও ব্লগ তৈরির আদর্শ SAMSUNG Galaxy A54 5G, A34 5G~ IBG NEWS Editorial team”

SAMSUNG Galaxy A54 5G & A34 5G objects of desire for Mobile photography in extreme conditions
SAMSUNG Galaxy A54 5G & A34 5G objects of desire for Mobile photography in extreme conditions

কলকাতা, 28th March, 2023, ভারতের বৃহত্তম ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং তাদের সর্বশেষ স্মার্টফোন সিরিজ Galaxy A54 5G এবং Galaxy A34 5G বাজারে নিয়ে আসার কথা ঘোষণা করেছে। প্রিমিয়াম লুকস এবং অনুভূতি ও স্থায়িত্বের জন্য ডিজাইন করা, Galaxy A54 5G এবং Galaxy A34 5G দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ এবং উন্নত বিনোদন বৈশিষ্ট্যগুলির সাথে আসে, যা গ্রাহকদের জন্য এই স্মার্টফোনগুলিকে সেরা পছন্দ করে তোলে।
“স্যামসাং-এ, আমরা উদ্ভাবনের গণতান্ত্রিকীকরণে বিশ্বাস করি এবং নতুন Galaxy A54 5G এবং Galaxy A34 5G আমাদের সেই প্রতিশ্রুতির প্রমাণ। এই ডিভাইসগুলি আমাদের সিগনেচার Galaxy ডিজাইন এবং নাইটোগ্রাফির মতো ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্যগুলির সাথে প্রিমিয়াম অভিজ্ঞতা সরবরাহ করে, ফলে উপভোক্তারা কম আলোতে তীক্ষ্ণ চিত্র এবং ভিডিও শুট করতে পারেন। Galaxy A54 5G এবং Galaxy A34 5G বাজারে আনার ফলে ভারতীয় গ্রাহকদের মধ্যে 5G স্মার্টফোন গ্রহণ এর গতি যেমন বাড়বে, তেমনি দেশে 5G ক্ষেত্রে স্যামসাং এর নেতৃত্বকে আরও মজবুত করতে সহায়তা করবে”, বললেন অক্ষয় রাও, জেনারেল ম্যানেজার, মোবাইল বিজনেস, স্যামসাং ইন্ডিয়া,
কাউন্টারপয়েন্ট রিসার্চ ইন্ডিয়া স্মার্টফোন মডেল ট্র্যাকার ডিসেম্বর ২০২২ এর তথ্য অনুসারে, Galaxy A সিরিজ গত বছর ভারতে সর্বাধিক বিক্রিত এবং দ্রুততম ক্রমবর্ধমান (10 মিলিয়ন ইউনিটের ওপরে) স্মার্টফোন সিরিজ ছিল। কাউন্টারপয়েন্ট রিসার্চ ইন্ডিয়া স্মার্টফোন মডেল ট্র্যাকার ডিসেম্বর 2022 অনুসারে, স্যামসাং 2023 সালে ভারতের এক নম্বর 5G স্মার্টফোন নির্মাতা (ভলিউম অনুসারে) ছিল।

অসাধারণ ডিজাইন
Galaxy A54 5G এবং Galaxy A34 5G তে একটি ফ্লোটিং ক্যামেরা সেটআপের পাশাপাশি একটি ধাতব ক্যামেরা ডেকো রয়েছে যা ডিভাইসের রঙের সাথে দারুনভাবে মিলে যায়। Galaxy A54 5G তে রয়েছে একটি গ্লাস ব্যাক যা এই স্মার্টফোনকে প্রিমিয়াম চেহারা এবং অনুভূতি দেয়।

অসাধারণ স্থায়িত্ব
Galaxy A54 5G এবং Galaxy A34 5G, IP67 রেটিং সহ স্পিল এবং স্প্ল্যাশ প্রতিরোধ করে, যার অর্থ এই স্মার্টফোনগুলি 30 মিনিট পর্যন্ত 1 মিটার গভীরতায় জলের চাপ সহ্য করতে পারে। এগুলি ধুলো এবং বালি প্রতিরোধের জন্যও নির্মিত হয়।
উভয় ডিভাইসের ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস 5 সুরক্ষার সাথে আসে, যা উন্নত স্ক্র্যাচ এবং ড্রপ সুরক্ষা সরবরাহ করে। Galaxy A54 5G -র ব্যাক প্যানেলে রয়েছে গরিলা গ্লাস 5 সুরক্ষা।
অসাধারণ ক্যামেরা
Galaxy A54 5G -তে রয়েছে 50MP OIS প্রাইমারি লেন্স, 12MP আল্ট্রা ওয়াইড লেন্স, Galaxy A34 5G তে রয়েছে 48MP OIS প্রাইমারি লেন্স এবং 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স। উভয় মডেলই 5MP ম্যাক্রো লেন্স দিয়ে সজ্জিত। এই ডিভাইসগুলিতে ফ্ল্যাগশিপ ‘নাইটোগ্রাফি’ বৈশিষ্ট্য রয়েছে, যা গ্রাহকদের কম আলোতে উজ্জ্বল এবং তীক্ষ্ণ ফটো এবং ভিডিও শুট করতে সহায়তা করে। ফোনগুলিতে একটি অটো নাইট মোডও রয়েছে যা স্বয়ংক্রিয়ভাবে কম আলোর পরিস্থিতিতেও খাপ খাইয়ে নেয়, ফলে ব্যবহারকারীকে ম্যানুয়ালি ক্যামেরা মোডগুলি স্যুইচ করতে হবে না।

অসাধারণ ডিসপ্লে এবং বিনোদন
Galaxy A54 5G এবং Galaxy A34 5G সুপার অ্যামোলেড প্রযুক্তি এবং মিনিমাইজড বেজেল এর সাথে আসে। উভয় ডিভাইসে 120Hz রিফ্রেশ রেট অবিশ্বাস্যভাবে মসৃণ সিন-টু-সিন রূপান্তরের অনুমতি দেয়, এমনকি দ্রুত গতিতেও। এর সঙ্গেই, এডাপ্টিভ রিফ্রেশ রেট ব্যাটারি দক্ষতা সর্বাধিক করে তোলে, অন্যদিকে ভিশন বুস্টার, উজ্জ্বল সূর্যের আলোতেও দৃশ্যমানতা বাড়ায়। আই কমফোর্ট শিল্ডটি কুইক প্যানেলে অ্যাক্সেসযোগ্য, যা ব্যবহারকারীর চোখের জন্য সুরক্ষা সরবরাহ করে।
5000 mAh ব্যাটারির সাথে Galaxy A54 5G এবং Galaxy A34 5G কেবলমাত্র সিঙ্গল চার্জে 2 দিনের বেশি সময় ধরে চলতে পারে।

চমৎকার নিরাপত্তা এবং ভবিষ্যতের জন্য প্রস্তুত
Galaxy A54 5G এবং Galaxy A34 5G স্যামসাংয়ের ডিফেন্স-গ্রেড সিকিউরিটি প্লাটফর্ম নক্সের মাধ্যমে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে, যা রিয়েল-টাইমে আপনার ব্যক্তিগত ডেটা সুরক্ষিত রাখে। Galaxy A54 5G এবং Galaxy A34 5G চারটি OS আপডেট এবং 5 বছরের সুরক্ষা আপডেট সরবরাহ করে, যা ডিভাইসগুলি আপ টু ডেট এবং সুরক্ষিত রাখা নিশ্চিত করে।
অসাধারণ অভিজ্ঞতা
Galaxy A54 5G এবং Galaxy A34 5G গ্রাহকদের অর্থবহ অভিজ্ঞতামূলক বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে যা তাদের জীবনকে সমৃদ্ধ করবে। অনন্য ভয়েস ফোকাস বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের ব্যাকগ্রাউন্ড নয়েজ বাতিল করে পরিষ্কার ভয়েস / ভিডিও কল উপভোগ করতে দেয়। সম্পূর্ণ নতুন স্যামসাং ওয়ালেট গ্রাহকদের নির্বিঘ্ন কার্ড ‘ট্যাপ অ্যান্ড পে’ এবং ইউপিআই পেমেন্ট অভিজ্ঞতা দেয়। ব্যবহারকারীরা নিরাপদে তাদের ডিজিটাল আইডি যেমন প্যান, ড্রাইভিং লাইসেন্স, ভ্যাকসিন সার্টিফিকেট এবং আরও অনেক কিছু অ্যাক্সেস করতে পারেন। স্যামসাং ওয়ালেট, স্যামসাং নক্স এর মতো প্রতিরক্ষা-গ্রেড নিরাপত্তা দ্বারা সুরক্ষিত।
স্যামসাং ওয়ালেট, এর মধ্যে স্যামসাং পাস এর কার্যকারিতাও অন্তর্ভুক্ত, যা নিরাপদে পাসওয়ার্ড সঞ্চয় করে এবং ব্যবহারকারীদের দ্রুত এবং সহজেই অ্যাপ্লিকেশন এবং পরিষেবাগুলিতে লগ ইন করতে সক্ষম করে। Galaxy A54 5G এবং Galaxy A34 5G সর্বশেষ ওয়ান UI 5.1 তুলে ধরে, যা স্টিকার, ইমোজি এবং GIF মিম এর সাথে উন্নত কাস্টমাইজেশন বিকল্প সরবরাহ করে।
মেমরি ভ্যারিয়েন্ট, দাম, প্রাপ্যতা এবং অফার

Galaxy A54 রঙ প্রকার দাম অফার
আওসাম লাইম
আওসাম গ্রাফাইট
আওসাম ভায়োলেট 8GB+128GB
38,999 টাকা 3,000 টাকা ব্যাংক ক্যাশব্যাক
বা
2,500 টাকার স্যামসাং আপগ্রেড
8GB+256 GB 40,999 টাকা

Galaxy A34 রঙ প্রকার দাম অফার
আওসাম লাইম
আওসাম গ্রাফাইট
আওসাম সিলভার 8GB+128GB
30,999 টাকা 3,000 টাকা ব্যাংক ক্যাশব্যাক
বা
2,500 টাকার স্যামসাং আপগ্রেড
8GB+256 GB 32,999 টাকা

28 মার্চ 2023 থেকে স্যামসাং এক্সক্লুসিভ ও পার্টনার স্টোর, Samsung.com এবং অন্যান্য অনলাইন প্লাটফর্মে সহজ ইএমআই-তে ডিভাইস দুটি পাওয়া যাবে।

স্যামসাং ইলেকট্রনিক্স কোং লিমিটেড সম্পর্কে 
স্যামসাং বিশ্বকে অনুপ্রাণিত করে এবং রূপান্তরমূলক ধারণা এবং প্রযুক্তির সাথে ভবিষ্যতের আকার দেয়। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, নেটওয়ার্ক সিস্টেম এবং মেমরি, সিস্টেম এলএসআই, ফাউন্ড্রি এবং এলইডি সলিউশনের বিশ্বকে পুনরায় সংজ্ঞায়িত করছে। স্যামসাং ইন্ডিয়া সম্পর্কিত সর্বশেষ খবরের জন্য, অনুগ্রহ করে http://news.samsung.com/in স্যামসাং ইন্ডিয়া নিউজরুমে যান। হিন্দির জন্য, স্যামসাং নিউজরুম ভারতে https://news.samsung.com/bharat লগ ইন করুন। আপনি টুইটারেও @SamsungNewsIN এ আমাদের ফলো করতে পারেন

About Post Author

Editor Desk

Antara Tripathy M.Sc., B.Ed. by qualification and bring 15 years of media reporting experience.. Coverred many illustarted events like, G20, ICC,MCCI,British High Commission, Bangladesh etc. She took over from the founder Editor of IBG NEWS Suman Munshi (15/Mar/2012- 09/Aug/2018 and October 2020 to 13 June 2023).
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Advertisements

USD





LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here