Infinix-এর HOT 30i 50 MP ডুয়াল AI ক্যামেরা HD+ ফুল ভিউ ডিসপ্লে এবং উন্নত নিরাপত্তার জন্য #SmartphonesKaBaap মাত্র INR 8999-এ

0
675
Infinix's HOT 30i the mobile market Game Changer priced at INR 8999 up to 16GB RAM 128 GB storage 6.6” HD+ display
Infinix's HOT 30i the mobile market Game Changer priced at INR 8999 up to 16GB RAM 128 GB storage 6.6” HD+ display
0 0
Azadi Ka Amrit Mahoutsav

InterServer Web Hosting and VPS
Read Time:10 Minute, 57 Second

Infinix-এর HOT 30i-এর সাথে এসে গেলো প্রিমিয়াম লুক সহ একটি প্রো লাইক মাল্টিটাস্ক মোবাইল যা মাত্র INR 8999-এ HD+ ফুল ভিউ ডিসপ্লে সহ 16GB RAM এবং128GB স্টোরেজ

By Antara Tripathy

নতুন দিল্লি, মার্চ 27, 2023:

এই ফোনের সাথে নিশ্চিত সেই দিনগুলি চলে যাবে, যখন বাজেট-সচেতন ক্রেতাদের স্মার্টফোন কেনার সময় গুণমান, স্টোরেজ ক্ষমতা বা নান্দনিকতাকে ত্যাগ করতে হবে না৷ Infinix-এর তাদের নতুন বৈশিষ্ট্যযুক্ত HOT সিরিজের নতুন সংযোজন, HOT 30i এর সাথে সমস্ত প্রত্যাশা ছাড়িয়ে যাবে। ইনফিনিক্সের এই গেম পরিবর্তনকারী ডিভাইসটি মাল্টি-টাস্কিং, মেমরির দ্বিগুণ এবং একটি চিত্তাকর্ষক চেহারার জন্য ক্রেতাদের মধ্যে অন্যতম পছন্দ হতে পারে প্রত্যাশিত ভাবেই ।

বিশেষ লঞ্চের দিন INR 8999 মূল্যের সাথে, HOT 30i এর 16GB বর্ধিত RAM, 128 GB স্টোরেজ, প্রিমিয়াম ডায়মন্ড প্যাটার্ন ডিজাইন, বিশাল ব্যাটারি এবং 50 MP ডুয়াল AI ক্যামেরা এবং উন্নত নিরাপত্তার জন্য #SmartphonesKaBaap হতে চলেছে৷ ডিভাইসটি 4টি রঙে পাওয়া যায়: গ্লেসিয়ার ব্লু, মিরর ব্ল্যাক এবং ডায়মন্ড হোয়াইট একটি প্রিমিয়াম গ্লাসের মতো ফিনিশ এবং ম্যারিগোল্ড একটি চামড়ার মতো ডিজাইনে।

শ্রী অনীশ কাপুর, সিইও – ইনফিনিক্স ইন্ডিয়া বলেন “প্রতিটি নতুন স্মার্টফোনের সাথে, আমরা Infinix-এ অর্থপূর্ণ উদ্ভাবনের মাধ্যমে ব্যবহারকারীদের অভিজ্ঞতা উন্নত করার দিকে মনোনিবেশ করি। আমাদের HOT সিরিজে, আমরা প্রচুর অতিরিক্ত বৈশিষ্ট্য সহ সম্পূর্ণ-লোড করা সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলির একটি অ্যারে তৈরি করেছি। প্রকৃতপক্ষে, এই সিরিজের অধীনে আমরা লঞ্চ করি প্রতিটি নতুন ডিভাইসের সাথে, FIST (সেগমেন্ট প্রযুক্তিতে প্রথম) বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করা হয়। যাইহোক, HOT 30i-এর সাথে, আমরা উদ্ভাবনের মাত্রাকে আরও উঁচুতে নিয়ে যাচ্ছি। ডিভাইসটি দাম-সচেতন স্মার্টফোন ব্যবহারকারীর সমস্ত প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে যারা একটি আপগ্রেডের জন্য খুঁজছেন কিন্তু সাব 10K এর নিচে ভিন্ন ভিন্ন অফারগুলির অভাবের কারণে সীমাবদ্ধ। Hot30i শুধুমাত্র মাল্টিটাস্কিং-এর সুবিধার জন্য দ্বিগুণ র‍্যামের সাথেই আসে না কিন্তু একইভাবে প্রিমিয়াম টাচের সাথে চেহারার উপর জোর দেয়, এর পাশাপাশি বড় ব্যাটারি সমর্থন, মসৃণ ডিসপ্লে এবং একটি মাল্টি-ফাংশনাল সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই লেভেল-আপ বৈশিষ্ট্য, উন্নত কার্যকারিতা এবং এই ধরনের আক্রমনাত্মক দামের সেগমেন্টে সাম্প্রতিক প্রযুক্তিগুলি প্রকৃতপক্ষে HOT30i কে #SmartphonesKaBaap-তে পরিণত করেছে” ।

Infinix's HOT 30i the mobile market Game Changer priced at INR 8999 up to 16GB RAM 128 GB storage 6.6” HD+ display
Infinix’s HOT 30i the mobile market Game Changer priced at INR 8999 up to 16GB RAM 128 GB storage 6.6” HD+ display

মাল্টিটাস্কিং এবং পারফরম্যান্স-প্যাকড: সম্পূর্ণ-লোড করা HOT 30i ইনফিনিক্স মেমফিউশন প্রযুক্তির সাথে একত্রিত হয়েছে যা 8GB র‌্যামকে অতিরিক্ত 8 GB ভার্চুয়াল মেমরির সাথে দ্বিগুণ করে, এটিকে 16GB RAM করে। এটি ব্যবহারকারীদের একটি “কিং” এর মতো মাল্টিটাস্ক করতে দেয়, দ্রুত বুটিং এবং একই সময়ে চলা 18টিরও বেশি অ্যাপের মধ্যে বিরামহীন সুইচিং সহ। HOT 30i একটি ট্রিপল কার্ড স্লট সহ আসে, যার মধ্যে দুটি সিম কার্ড এবং একটি ডেডিকেটেড মেমরি কার্ড স্লট রয়েছে, যা ডিভাইসের 128 GB মেমরিকে 1TB পর্যন্ত প্রসারিত করতে পারে।

অ্যান্ড্রয়েড 12-এ অপারেটিং এবং অক্টা-কোর মিডিয়াটেক G37 CPU এবং একটি আর্ম Mali-G57 GPU দ্বারা চালিত, HOT 30i একাধিক ফাংশন এবং ভারী ফাইলগুলি ডাউনলোড করা, ভিডিও বা অন্যান্য সামগ্রী দেখা বা অতিরিক্ত শক্তি খরচ না করে বা নিষ্কাশন করার মতো কাজের সময় ত্বরান্বিত এবং মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করে। ব্যাটারি. প্রসেসরটি হাইপারইঞ্জিন 2.0 প্রযুক্তি দ্বারা সমর্থিত যা সংযোগ বাড়ায় যাতে ব্যবহারকারীরা দ্রুত প্রতিক্রিয়া অনুভব করতে পারে এবং সর্বদা সংযুক্ত থাকতে পারে। ডিভাইসটি Dar-link 2.0 ইঞ্জিন দ্বারাও সমর্থিত, যা গেম খেলার সময় মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে CPU এবং GPU-এর বুদ্ধিমান গতিশীল ব্যবস্থাপনা প্রদান করে এবং ব্যাটারির আয়ু উল্লেখযোগ্যভাবে দীর্ঘায়িত করে।

HOT 30i একটি দ্রুত এবং সাবলীল XOS 12 স্কিন খেলা করে, যা একটি আরও স্বজ্ঞাত এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস প্রদান করে, যা ব্যবহারকারীদের জন্য বৈশিষ্ট্য এবং অ্যাপ্লিকেশনগুলিতে নেভিগেট এবং অ্যাক্সেস করা সহজ করে তোলে। তারা ডুয়াল সোশ্যাল অ্যাপ সাপোর্ট, ভিডিও অ্যাসিস্ট্যান্ট, গেম মোড, আই কেয়ার, এআই গ্যালারি, ওটিজি সাপোর্ট এবং আরও অনেক কিছুর মতো দুর্দান্ত সংযোজন উপভোগ করতে পারে।

উন্নত নিরাপত্তার জন্য, ডিভাইসটিতে একটি ফেস আনলক এবং মাল্টি-ফাংশনাল সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে যা শুধুমাত্র স্মার্টফোন আনলক করার জন্য নয় বরং কল গ্রহণ এবং অ্যালার্ম খারিজ করার জন্যও।

ব্যতিক্রমীভাবে প্রিমিয়াম লুক এবং ফিল: তারা বলে ‘সৌন্দর্য নিহিত আছে দর্শকের চোখে’ এবং Infinix এই ধারণাটিকে একেবারে নতুন HOT 30i ডিজাইন করার জন্য অভিযোজিত করেছে। ডিভাইসটির পিছনের প্যানেলটি একটি ডায়মন্ড প্যাটার্নের গ্লাস ফিনিশে ডিজাইন করা হয়েছে যা একটি প্রিমিয়াম এবং স্টাইলিশ অনুভূতি দেয়। ডিভাইসটি একটি এক্সক্লুসিভ লেদার ফিনিশ ব্যাক প্যানেলে চালু করা হয়েছে যাতে ব্যবহারকারীরা হ্যান্ডসেটটি ধরে রাখার সময় একটি অনন্য কমনীয়তা এবং আরাম অনুভব করতে পারেন।

অত্যাশ্চর্য ক্যামেরার অভিজ্ঞতা: HOT 30i সেগমেন্টে সেরা-ইন-ক্লাস ক্যামেরা অফার করার ব্র্যান্ডের ঐতিহ্যকে অব্যাহত রেখেছে। এটি ডুয়াল এলইডি ফ্ল্যাশ সহ একটি 50MP ডুয়াল এআই প্রাইমারি ক্যামেরা দিয়ে সজ্জিত, যা 10+ ক্যামেরা মোডে AI বিউটি, পোর্ট্রেট এবং ওয়াইড সেলফি সহ স্পষ্ট অত্যাশ্চর্য ছবি সরবরাহ করে এবং স্মৃতিগুলিকে প্রাণবন্ত বিশদে ক্যাপচার করে।

এদিকে, ডুয়াল LED ফ্ল্যাশ সহ 5MP এর সামনের দিকের ক্যামেরা কম আলোতেও অত্যাশ্চর্য সেলফি তুলতে পারে।

জয়ের জন্য উচ্চ-ক্ষমতার ব্যাটারি ব্যাকআপ: HOT 30i ব্যাটারির উদ্বেগ দূর করবে কারণ এটি পাওয়ার ম্যারাথন প্রযুক্তি সমর্থিত 5000mAh উচ্চ-ক্ষমতার ব্যাটারি দ্বারা সজ্জিত যা স্মার্টফোনের শক্তিকে টিকিয়ে রাখে এবং 25 ঘন্টার বেশি কলিং এবং সুপার নিশ্চিত করে। – 30 দিনের বেশি দীর্ঘ স্ট্যান্ডবাই সময়। এর মানে ব্যবহারকারীরা স্ট্রিমিং এবং শারি উপভোগ করতে পারবেন ng বিষয়বস্তু, গেম খেলুন এবং দীর্ঘ সময় ধরে গান শুনুন। একক কেবলের মাধ্যমে ডেটা এবং পাওয়ার উভয়ই প্রেরণের জন্য ব্যাটারিটি একটি সর্বজনীন টাইপ-সি চার্জিং পোর্টের সাথে যুক্ত।

ইনফিনিক্স সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য :
ইনফিনিক্স মোবিলিটি হল একটি দ্রুত উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড যেটি 2013 সালে প্রতিষ্ঠিত Infinix ব্র্যান্ডের অধীনে বিশ্বব্যাপী স্মার্ট ডিভাইসগুলির একটি বিস্তৃত পোর্টফোলিও ডিজাইন, তৈরি এবং বাজারজাত করে।

প্রথম-শ্রেণীর প্রযুক্তির মাধ্যমে আজকের তরুণদের লক্ষ্য করে, Infinix প্রচলিত, শক্তিশালী এবং সহজলভ্য মূল্যের স্মার্ট ডিভাইস তৈরি করে যা বিশ্বব্যাপী ব্যবহারকারীদের কাছে এমন একটি সময়ে বাজারে নিয়ে আসে যখন তাদের চাহিদা অনুযায়ী দামে এটির প্রয়োজন হয়।
আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে দেখুন:

https://www.infinixmobiles.in/ & http://www.infinixmobility.com/

About Post Author

Editor Desk

Antara Tripathy M.Sc., B.Ed. by qualification and bring 15 years of media reporting experience.. Coverred many illustarted events like, G20, ICC,MCCI,British High Commission, Bangladesh etc. She took over from the founder Editor of IBG NEWS Suman Munshi (15/Mar/2012- 09/Aug/2018 and October 2020 to 13 June 2023).
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Advertisements

USD





LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here