‘চিনি-২’-র অভিনেতাদের সাথে খোসলা ইলেকট্রনিক্স, ল্যান্সডাউন আউটলেটে All-New KGA 4K SMART TV লঞ্চ করল

0
310
'চিনি-২'-র অভিনেতাদের সাথে খোসলা ইলেকট্রনিক্স, ল্যান্সডাউন আউটলেটে All-New KGA 4K SMART TV লঞ্চ করল
'চিনি-২'-র অভিনেতাদের সাথে খোসলা ইলেকট্রনিক্স, ল্যান্সডাউন আউটলেটে All-New KGA 4K SMART TV লঞ্চ করল
0 0
Azadi Ka Amrit Mahoutsav

InterServer Web Hosting and VPS
Read Time:10 Minute, 42 Second

‘চিনি-২’-র অভিনেতাদের সাথে খোসলা ইলেকট্রনিক্স, ল্যান্সডাউন আউটলেটে All-New KGA 4K SMART TV লঞ্চ করল

কলকাতা, ২৯ জুলাই:

পূর্ব ভারতের বৃহত্তম বিশেষ ইলেকট্রনিক্স খুচরো বিক্রেতা, KHOSLA ELECTRONICS গতকাল সন্ধ্যায় তাদের ল্যান্সডাউন আউটলেটের ৯ম বার্ষিকী উদযাপন করল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার এবং অপরাজিতা আঢ্য এবং সৌম্য মুখোপাধ্যায়, টলিউড অভিনেতা যাঁরা এই অনুষ্ঠানে তাঁদের আসন্ন ছবি “চিনি ২” এর প্রচারও করলেন এবং তার পরে মিট এন্ড গ্রীট সেশনগুলি সম্পন্ন হল। খোসলা ইলেক্ট্রনিক্সের সাফল্যের গল্প সত্যিই অসাধারণ কারণ মিঃ মনোজ খোসলা এবং মিঃ মনীশ খোসলা, যাঁরা ইন্ডাস্ট্রিতে ‘খোসলা ব্রাদার্স’ নামে পরিচিত, ১৯৮৭ সালে ১টি শোরুম দিয়ে নিজস্ব ব্যবসা শুরু করেছিলেন এবং বর্তমানে ২০২৩ সালে তাঁদের ৬৫টি স্টোর রয়েছে।

এই গ্ল্যামারাস সেলিব্রিটি এবং ব্র্যান্ডের মালিকদের দ্বারা সম্পুর্ণ -নতুন KGA 4K স্মার্ট টিভির উন্মোচনও হল এদিন। এই বিশেষ টিভিটি আসন্ন চলচ্চিত্র “চিনি ২” তেও ব্যবহার করা হয়েছে যেখানে অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকারকে এই টিভির বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কথা বলতে এবং এর অত্যাশ্চর্য ভিজ্যুয়াল, ভয়েস রিমোট এবং অত্যাধুনিক প্রযুক্তির প্রশংসা করতে দেখা গেছে। এই ৫৫-ইঞ্চি স্মার্ট টিভিটি তার দুর্দান্ত ছবির গুণমান, স্মার্ট 4K সিনেমার অভিজ্ঞতা, চিত্তাকর্ষক রিফ্রেশ রেট এবং উচ্চতর কার্যকারিতার জন্য উল্লেখনীয়। এর মসৃণ নকশা, নান্দনিক, মনোরম লুক, ওয়াইড ভিউ অ্যাঙ্গেল, সেন্সর লেন্স, শক্তিশালী স্পিকার, ধনুক আকৃতির বেস এবং উচ্চ কর্মক্ষমতার জন্য প্রশংসিত। অতি উচ্চ রেজোলিউশনে সিনেমা/শো দেখা ছাড়াও, এই বড় টেলিভিশন সেটটিতে ভয়েস সহায়তা, OTT প্ল্যাটফর্ম, PC সংযোগের মতো স্মার্ট বৈশিষ্ট্যও রয়েছে এবং এটি সহজ ইনস্টলেশন এবং স্মার্ট বৈশিষ্ট্যগুলির জন্য পরিচিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যক্তিবর্গ যেমন: মধুমিতা সরকার, অভিনেত্রী; অপরাজিতা আঢ্য, অভিনেত্রী; সৌম্য মুখার্জি, টলিউড অভিনেতা; প্রেরণা খোসলা গুপ্তা, অপারেশনস অ্যান্ড ডিজিটাল মার্কেটিং ডিরেক্টর, খোসলা ইলেক্ট্রনিক্স; খুসবু খোসলা গুপ্ত, মার্কেটিং ও সেলস ডিরেক্টর, খোসলা ইলেকট্রনিক্স এবং মিস্টার অভিনব গুপ্ত, প্রতিষ্ঠাতা, কেজিএ।

মিডিয়ার সাথে কথা বলার সময়, মিসেস খুসবু খোসলা গুপ্ত, মার্কেটিং এবং সেলস ডিরেক্টর, খোসলা ইলেকট্রনিক্স বলেন, “আমাদের মূল লক্ষ্য হল আমাদের গ্রাহকদের কাছে ব্যাপকভাবে পৌঁছানো এবং তাদের সমস্ত প্রয়োজনীয়তা বোঝা। গ্রাহক-কেন্দ্রিক সংস্কৃতি বর্তমানে এমন যে খোসলা ইলেকট্রনিক্সের সকল স্তরের গ্রাহকের প্রতি সবাই আকৃষ্ট হয়। আমাদের ইউএসপি শুধুমাত্র আমাদের গ্রাহকরাই নন, আমাদের কর্মীদেরও ধরে রাখা আমাদের চ্যালেঞ্জ। খোসলা ইলেক্ট্রনিক্স পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ড জুড়ে ৬১টিরও বেশি স্টোরে ২০০টিরও বেশি ব্র্যান্ডের ১০,০০০টিরও বেশি পণ্য বহন করে, যার মধ্যে রয়েছে বড় বড় যন্ত্রপাতি যেমন এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এলইডি থেকে ল্যাপটপ, মোবাইল ফোন এবং ক্যামেরার মতো গ্যাজেট। সঠিক জায়গায় এবং সঠিক সময়ে সুযোজের সদ্ব্যবহার করাই সর্বদা সফল ব্যবসার মন্ত্র। ক্রমাগত উদ্ভাবনের মধ্যে থাকাও আর একটি স্ট্র্যাটেজি, যা আমরা পালন করতে চেষ্টা করি। কলকাতায় আমাদের কাছে সর্বদাই বিস্তৃত বৈচিত্র্যের বৃহৎ যন্ত্রপাতি রয়েছে এবং এখন মোবাইল ফোনের মতো ডিজিটাল পণ্যের ক্ষেত্রেও আমাদের কাছে এটিই রয়েছে। আমরা এই বিভাগে সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছি এবং পশ্চিমবঙ্গেও আমাদের জিনিসের দাম এবং অফারগুলি এই বিভাগে সেরা।”

তার সাফল্যের গল্প শেয়ার করে, মিসেস প্রেরণা খোসলা গুপ্তা, অপারেশন এবং ডিজিটাল মার্কেটিং ডিরেক্টর, খোসলা ইলেকট্রনিক্স বলেন, “আমাদের লক্ষ্য হল অপারেশনাল এক্সিলেন্স এবং আধুনিক ডিজিটাল কৌশলগুলির সমন্বয় করা, আমাদের কোম্পানির বৃদ্ধি এবং উদ্ভাবনকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া। একসাথে, আমরা বিভিন্ন ক্রিয়াকলাপ এবং বিপণনের মধ্যে একটি গতিশীল সমন্বয় গড়ে তুলব, সর্বদা বিকাশমান ডিজিটাল ল্যান্ডস্কেপে আমাদের ব্র্যান্ডের সাফল্যকে শক্তিশালী করব। আমি সক্রিয়ভাবে গ্রাহকদের প্রতিক্রিয়া শুনি এবং আমাদের বিভিন্ন পর্বের প্রচার, একচেটিয়া ডিল, এবং অপারেশনাল প্রক্রিয়াগুলি উন্নত করতে এটি ব্যবহার করি। গ্রাহকদের কষ্টার্জিত অর্থের মূল্য আমরা বুঝি। এই কারণেই আমরা বাজারে সবচেয়ে প্রতিযোগিতামূলক মূল্য এবং একটি অসাধারণ কেনাকাটার অভিজ্ঞতা দিতে অক্লান্ত পরিশ্রম করি। KHOSLA ইলেকট্রনিক্সে, আপনি বিশ্বাস করতে পারেন যে আপনি উচ্চ-মানের টেকসই পণ্য এবং ইলেকট্রনিক্সের সেরা ডিল পাচ্ছেন।”

এই বিশেষ অনুষ্ঠানে, KGA এর প্রতিষ্ঠাতা মিঃ অভিনব গুপ্ত বলেন, “কেজিএ ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্সেস-এ, আমরা নিজেদেরকে গর্বিত মনে করি যে তারা বাজারে গ্রাউন্ড ব্রেকিং প্রোডাক্ট চালু করার ক্ষেত্রে অগ্রগামী। গুণমান এবং উদ্ভাবনের প্রতি আমাদের প্রতিশ্রুতি সহ, আমরা সফলভাবে ২,০০,০০০ টিরও বেশি গ্রাহকদের কাছে পৌঁছেছি এবং পরিষেবা দিয়েছি, যাঁরা তাঁদের ব্যতিক্রমী কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্যতার জন্য আমাদের পণ্যগুলিকে গ্রহণ করেছে। আমরা বাংলা থেকে কনজিউমার ইলেকট্রনিক্সে দ্রুত বর্ধনশীল ব্র্যান্ড। গত ৬ বছরে, আমরা বিভিন্ন ধরণের পণ্য যুক্ত করেছি যা একজন ভোক্তার জীবনের বিভিন্ন অংশকে স্পর্শ করে। আমাদের কাছে রান্নাঘরের যন্ত্রপাতি যেমন ইন্ডাকশন, টোস্টার, মিক্সার গ্রাইন্ডার, স্যান্ডউইচ মেকার, আয়রন, এলইডি টেলিভিশন, ব্লুটুথ স্পিকার, ব্লুটুথ ইয়ারবাড এবং বিনোদনের ক্ষেত্রে আরও অনেক কিছু আছে। আমাদের কাছে লাইফস্টাইল পণ্য যেমন হেয়ার ড্রায়ার, স্পোর্টস স্টেইনলেস বোতল এবং আরও অনেক কিছু আছে। তাই আমরা নিজেদেরকে এক বিভাগে সীমাবদ্ধ রাখিনি। আমরা বুঝতে পারি যে গ্রাহক আজ কী কিনতে চায় এবং আমরা সেই প্রয়োজন অনুসারে পণ্য তৈরি করি। আমরা খুব পরিমিত মূল্যে ছোঁয়া রাখতে চেষ্টা করি আমাদের পণ্যে। পণ্যের গুণমান এবং সেলস-এর দিকটিতে আমরা যথেষ্ট গুরুত্ব দিই কারন আমরা মনে করি, এটাই যে কোনও ব্যবসার মেরুদন্ড।”

About Post Author

Editor Desk

Antara Tripathy M.Sc., B.Ed. by qualification and bring 15 years of media reporting experience.. Coverred many illustarted events like, G20, ICC,MCCI,British High Commission, Bangladesh etc. She took over from the founder Editor of IBG NEWS Suman Munshi (15/Mar/2012- 09/Aug/2018 and October 2020 to 13 June 2023).
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Advertisements

USD





LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here