বোকা সোডা ওয়েব সিরিজ আসছে সেক্স আর হাস্যরসের যুগলবন্দী নিয়ে

0
271
Boka Soda Web Series
Boka Soda Web Series

বোকা সোডা ওয়েব সিরিজ আসছে সেক্স আর হাস্যবসের যুগলবন্দী নিয়ে

পেহচান ফিউমেজ প্রোডাকশন নিবেদিত বাবাই সেন পরিচালিত ওয়েবসিরিজ “বোকা সোডা “-র ট্রেলর লঞ্চ হয়ে গেল কলকাতায়

পুরুষ এসকর্ট পরিষেবা এখন আর অচেনা শব্দ নয়, তবে অজানা কুহকের টান অবশ্যই । আর এই বিষয় নিয়েই হাসি আর যৌন  আবেদন কে কাজে লাগিয়ে বিনোদনের জন্য তৈরী নতুন ওয়েব সিরিজ }

এটি চার বন্ধুর গল্প যারা এমন ব্যবসা শুরু করেন যা পুরুষ এসকর্ট পরিষেবা সরবরাহ করে। কিমি একজন দৃঢ়চেতা, স্বাধীন মহিলা, ব্যবসায়ের পরিচালনার জন্য দায়বদ্ধ, কারণ তিনি অপারেশনগুলির মস্তিষ্ক।  তার বন্ধু জোজো, রোনো ও আকি, এসকর্ট বা জিগোলোদের কাজ করে, তাদের মধ্যে তিনজনের আলাদা আলাদা ব্যক্তিত্ব রয়েছে।  গল্পটিতে এই চার বন্ধুর একটি হাস্যকর যাত্রা এবং সেখানে মানুষের জীবনের ছোঁয়াতে জীবনের উত্থান-পতন দেখা যায়। এই গল্প নিয়ে প্রায় আঠারো মিনিটের ওয়েবসিরিজ “বোকাসোডা”-র ট্রেলর লঞ্চ হয়ে গেল শনিবার কলকাতা প্রেস ক্লাবে।পরিচালক বাবাই সেন বেশ সাহসিকতার পরিচয় দিয়েছেন।

পেহচান ফিউমেজ নিবেদিত ছবিতে সংগীত পরিচালনা করেছেন সন্দীপন ধর।গেয়েছেন সপ্তর্ষী ঘটক।

পরিচালক জানান “আমরা বিভিন্ন ব্যাকগ্রাউন্ড এবং ভিত্তির বিভিন্ন গল্প থেকে এসেছি, তখনও আমাদের সূচনা অত্যন্ত নম্র ছিল। আমরা সুযোগের অভাব অনুভব করেছি, আমরা নিজ নিজ অঞ্চলে প্রতি পদক্ষেপ নিয়ে সংগ্রামের মুখোমুখি হয়েছি।  তাই উভয় সংস্থা “পেহচান প্রোডাকশনস” এবং “ফিউমেজ স্টুডিওস”, তরুণদের নতুন প্রতিভা প্রচার করছে এবং সম্ভাব্য প্রতিটি ঘরানার শিল্পীদের সুযোগ দেওয়ার চেষ্টা করেছি। আমরা যেমন একে অপরকে এবং নীতিশাস্ত্রের ক্ষেত্রে আমাদের যে মিলগুলির সম্পর্কে জানতে পেরেছিলাম, এটি অবশ্যই নাটকীয় শোনার ঝুঁকিতে বলা উচিত, এটি মহাবিশ্ব যেমন আমাদের একত্রিত করেছিল খুব অল্প সময়ের মধ্যেই “পেহচান ও ফিউমেজ” আমাদের দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল এবং আমরা সম্ভাব্য প্রতিটি বিভাগের শিল্পী, অভিনেতা, সংগীতজ্ঞদের একটি সম্প্রদায় গঠনের জন্য আমাদের যাত্রায় নিজেদের নিয়োজিত রেখেছি”; একটি সম্প্রদায় যা প্রতিভা চিহ্নিত করে, এটিকে বিকাশ করে, আকার দেয়, সম্প্রচার করে এবং এর জন্য সরবরাহ করে।

“বোকা সোডা “নামক আমাদের আসন্ন ওয়েব সিরিজের জন্য আমরা সম্ভবত বেশিরভাগ কাঁচা প্রতিভা ছড়িয়েছি, স্বতন্ত্র শিল্পী ব্যবহার করেছি এবং অভিনয়ের নৈপুণ্যে আলোকপাত করেছি”।
 
“বোকা সোডা” এর পরিচালক বাবাই সেন, সাধারণভাবে চলচ্চিত্র ও চলচ্চিত্র নির্মাণের ক্ষেত্রে তাঁর ষোল বছরেরও বেশি অভিজ্ঞতা আছে।
ঝালাই ও কর্মশালা, স্ক্রিপ্ট বিকাশ ও উৎপাদন সম্পর্কিত দক্ষতার সাথে মিঃ সেনের খুব গতিশীল যাত্রা রয়েছে।
“বোকা সোডা” এর আগে মিঃ সেন একাধিক ভাষা ও টিভি শো সহ পনেরও বেশি প্রযোজনা তৈরিতে কাজ করেছেন, অনুমোদিত করেছেন এবং অবদান রেখেছেন।  এটি তাঁর প্রথম স্বাধীন প্রকল্প এবং দিকনির্দেশনার ক্ষেত্রে অভিষেক। ছবিতে অভিনয় করেছেন সায়ন্তন ব্যানার্জী,মৃণালিনী চ্যাটার্জী,রিমো, প্রিয়া চৌধুরী,অর্পিতা বাগ, স্নেহা বিশ্বাস,সুজি ভৌমিক,শুভদীপ চ্যাটার্জী,অরিজিৎ ঘোষ,প্রমুখ।চিত্রগ্রহনে :-মনিরুল ইসলাম ও নাদিম হোসেন,প্রযোজনায় টাচ মী, সিরিজটি শীঘ্রই মুক্তি পাবে বলে জানান পরিচালক।এদিন অতিথী হিসাবে ছিলেন সংগীত পরিচালক অশোক ভদ্র ও অভিনেতা সুরজিৎ সেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here