সারাজীবন দূর থেকে ভালোবেসে যাবে তাকে? জানতে হলে দেখতে হবে ‘ও বন্ধু আমার’

0
315
O Bandhu Amar
O Bandhu Amar

পরিচালক সঞ্জয় দাস পরিচালিত নতুন বাংলা ছবি ও বন্ধু আমার এর তারকা মেলায় চাঁদের হাট ।
কুমার শানু ,জুবেন গার্গ ও শানের গানে সমৃদ্ধ এ ছবির গান পরিচালনা করেছেন জয় ও অঞ্জন ।

ছবির স্টোরিলাইন : আদি হল মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা এমন একজন মেধাবী ছেলে যার জন্য কলেজের প্রত্যেকটা মেয়ে পাগল। তার হাঁটাচলা, কথাবার্তা এমনকি তার মুচকি হাসি দেখার জন্য মেয়েরা তার আশেপাশে সারাদিন ঘোরাফেরা করে।

প্রতিদিন মেয়েদের কাছ থেকে প্রপোশ পেতে পেতে সেটা অভ্যাসে দাঁড়িয়ে গেছে তার। কিন্তু সে কখনও কোনও মেয়ের প্রপোশাল একসেপ্ট করেনি। কিন্তু একদিন সেই অঘটন’টাই ঘটে গেল তার জীবনে। রুহী’কে প্রথমবার দেখেই তার প্রেমে পড়ে গেল আদি। অনেক চেষ্টার পর মজার একটা ঘটনার মাধ্যমে তাদের প্রেম’টা হয়ে গেল ঠিকই কিন্তু তারপরেই শুরু হল আসল বিপত্তি।

রুহীর বাবার সাথে শত্রুতা মেটাতে কালিশঙ্কর রুহীর ওপর আক্রমণ করে বসলো এবং মাথায় আঘাত পেয়ে রুহী তার জীবনের ফেলে আসা দিনের সমস্ত কিছু ভুলে গেল, ভুলে গেল আদিকেও। এরপর শুরু হল আদির জীবনের আসল লড়াই। একদিকে তার ভালোবাসা ফিরে পাওয়ার লড়াই। অন্যদিকে রুহীকে আঘাত করার বদলা। শেষপর্যন্ত কি পারবে আদি তার ভালোবাসার মানুষ’কে সুস্থ করে তার স্মৃতি ফিরিয়ে আনতে? নাকি সারাজীবন দূর থেকে ভালোবেসে যাবে তাকে? জানতে হলে দেখতে হবে ‘ও বন্ধু আমার’।

Film Name : O BANDHU AMAR 
Producer Name : GOPAL CHOWDHURY 
 DIRECTOR :- SANJAY DAS 
Starcast Name: Mit, Rittika, Arun Banerjee, Anuradha Roy, Mousumi Saha, Kharaj Mukherjee, Supriyo Dutta, Biswajit Chakraborty

Singers Name: Kumar Sanu, Zubeen Garg, Palak Muchhal, Raj Barman, Shaan, Birina Pathak

Music Dir Name : Jay – Anjan
Lyricist Name: Bethun  Bera


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here