“Tumi Robe Nirobe – some love story never ends” – A great way to show case your cultural lineage from Mushidabad

0
1535
Tumi Robe Nirobe - Bengali Short Film
Tumi Robe Nirobe - Bengali Short Film
0 0
Azadi Ka Amrit Mahoutsav

InterServer Web Hosting and VPS
Read Time:2 Minute, 54 Second

“Tumi Robe Nirobe – some love story never ends” – A great way to show case your cultural lineage from Mushidabad. Young guns from the district has made an effort to make deep mark in the minds of the audience with this short film.

Original Bengali Report by Riddhi  Bhattacharya

তুমি রবে নীরবে

ঋদ্ধি ভট্টাচার্য,কলকাতা:- মুর্শিদাবাদের একটি মফঃস্বল্ বহরমপুর।সংস্কৃতির চর্চাকেন্দ্র বলেই পরিচিত। বাংলা চলচ্চিত্রে ভালোবাসার গল্পের মুকুটে আরও একটি পালক জুড়লো ওই মফঃস্বল্-এর একটি নবজাত প্রযোজক সংস্থার প্রচেষ্টায়। ” আস্ক ফিল্ম” নিবেদিত টেলিফিল্ম “তুমি রবে নীরবে-some love story never ends”।

ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করছে সামিক এবং অর্পিতা। পার্শ্বচরিত্রে রয়েছে অনির্বেদ,কৃষ্ণেন্দু,সোমা, অম্লান,সুপ্রভাত এবং আরও অনেকে। নির্দেশনায় অনির্বেদ এবং সামিক। চিত্রগ্রহনে রয়েছে সন্দীপন। গ্রাফিক্সে সৌমিক মজুমদার। সম্পূর্ণ বিষয়টির সহযোগিতায় রয়েছে “চরিত্রায়ন” ছবিটি দেখা যাবে ইউটিউব-এ ‘সামিক ভাদুরি’ এবং ‘ চরিত্রায়ন’চ্যানেলে। ইতিমধ্যেই চলচ্চিত্রটির আনুষ্ঠানিক প্রকাশ ঘটেছে বহরমপুরের পি.আর.সি নামক একটি প্রেক্ষাগৃহে।

এবার আসা যাক গল্পে। কাহিনীর মুখ্য চরিত্র সোহম এবং স্নেহা,দুজনেই একে অপরের বিপরীত। প্রথম দেখাতেই সোহম পড়ে যায় স্নেহার প্রেমে। কিন্তু স্নেহা আর পাঁচটা মেয়ের মতো নয়, বড্ড রাগী ও গম্ভীর। প্রথমে সোহমকে পাত্তা না দিলেও পরে তাকে ভালোবেসেই ফেলে স্নেহা। কিন্তু স্নেহার বাবার ব্যবসায়িক মানসিকতায় প্রধান অন্তরায় হয়ে দাঁড়ায় তাদের দুজনের স্বপ্ন পূরণের পথে। অসম্পূর্ণতার দিকে মোড় নেয় তাদের প্রেমকাহিনী।

কিন্তু কি হবে এর শেষ পরিণতি? সফলতা পাবে কি এই নিঃস্বার্থ প্রেম? নাকি কোনো অন্ধকারের অতলেই তলিয়ে যাবে তাদের ভালোবাসা? ছবিটির আনুষ্ঠানিক প্রকাশে যারা উপস্থিত ছিলেন উত্তরগুলো তাদের কাছে স্পষ্ট। আর আপনারা উত্তরগুলি জানতে চোখ রাখুন ইউটিউব চ্যানেল “সামিক ভাদুরি” এবং “চরিত্রায়ন” -এ।

About Post Author

Editor Desk

Antara Tripathy M.Sc., B.Ed. by qualification and bring 15 years of media reporting experience.. Coverred many illustarted events like, G20, ICC,MCCI,British High Commission, Bangladesh etc. She took over from the founder Editor of IBG NEWS Suman Munshi (15/Mar/2012- 09/Aug/2018 and October 2020 to 13 June 2023).
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Advertisements

USD





LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here